বিনোদন

টিআরপি রেটিংয়ে হেরে গেল সর্বজয়া, প্রথম সপ্তাহতেই বাজিমাত করল ‘উমা’! শ্রীময়ী-কৃষ্ণকলির হাল খারাপ,মিঠাই কোথায় গেল?

ফের হাজির হয়ে গিয়েছে ধারাবাহিকের ফলাফল। চলতি সপ্তাহে ধারাবাহিকের তালিকায় ঘটেছে রদবদল। জি বাংলায় এসেছে নতুন ধারাবাহিক। সময় বদলে গিয়েছে অনেক ধারাবাহিকেরই। যাতে পরিবর্তন এসেছে চলতি সপ্তাহের টিআরপি চার্টেও। দেখে নেওয়ার পালা দর্শকদের মনে কে এবারে জায়গা করে নিয়েছে। ফের আবার নিজের জায়গাতেই বহাল রয়েছে ‘মিঠাই’। কিছুতেই তাকে নিজের স্থান থেকে টলাতে পারছে না কেউই। উচ্ছে বাবু আর তুফান মেল কামাল করছে দর্শকদের মনে। ১১.৩ নম্বর পেয়ে সেরার জায়গা ধরে রাখল জি বাংলার ‘মিঠাই ধারাবাহিক’। এরইসঙ্গে ৮.৯ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে ফের আরও একবার ‘অপরাজিতা অপু’।

কিন্তু তৃতীয় স্থানে ঘটেছে মহা রদবদল। প্রথম সপ্তাহেই সর্বজয়াকে হারিয়ে তৃতীয় স্থানে ‘উমা’। একজন গ্রামের সাধারণ মেয়ের ক্রিকেটার হওয়ার কাহিনী নিয়ে শুরু হয়েছে ধারাবাহিক। এরই মধ্যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে তা। অন্যদিকে একই সঙ্গে দুটি ধারাবাহিকে কাজ করছেন নীল ভট্টাচার্য। তাঁর চরিত্র বেজায় পছন্দ হয়েছে দর্শকবৃন্দর। কিন্তু টিআরপি তালিকায় নিচে নেমে গিয়েছে ‘সর্বজয়া’। দেবশ্রী রায় অভিনীত এই ধারাবাহিক নেমে গিয়েছে ৬ নম্বরে। পাশাপাশি তাঁর সঙ্গ দিচ্ছে ‘ধুলোকণা’। ফুলঝুরি আর লালনের না বলা প্রেম কাহিনী এই সপ্তাহে বেশ ভালই লেগেছে দর্শকদের।

পাশাপাশি এই সপ্তাহে নিজেদের মোড় ঘুরিয়ে ‘খড়কুটো’ ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৭। শ্বশুরের থেকে লুকিয়ে সৌজন্যের গুনগুনের সঙ্গে প্রেম করার কাহিনী মন লুভিয়েছে ‘খড়কুটো’ প্রেমীদের। তবে এটা শুধু এই সপ্তাহের। পরবর্তী সপ্তাহে কে এগোবে, আর কে পিছবে! তা জানা নেই। কিন্তু এদিকে স্টার জলসার চর্চিত ধারাবাহিক ‘মন ফাগুন’ জায়গা করে নিয়েছে সেরা দশে। নম্বর পেয়েছে ৭.০।

এরই সঙ্গে ‘রানি রাসমণি’ রয়েছে পঞ্চম স্থানে। পেয়েছে ৮.২ নম্বর। পাশাপাশি চতুর্থ স্থানে ‘যমুনা ঢাকি’। তার প্রাপ্ত নম্বর ৮.১। সঙ্গে অষ্টম স্থানে রয়েছে ‘কড়ি খেলা’ (৬.৮) ও ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ (৬.৮) ধারাবাহিক। দুজনেরই প্রাপ্ত নম্বর এক। পাশাপাশি কৃষ্ণকলি ধারাবাহিকের টিআরপি নেমে গিয়েছে নিচে।

স্লট পরিবর্তনের সঙ্গে টিআরপিতেও প্রভাব পড়েছে ধারাবাহিকের। কোন মতে সেরা দশে জায়গা করতে পেরেছে কৃষ্ণকলি আর শ্রীময়ী। যথাক্রমে ৬.৫ নম্বর পেয়ে নবম স্থানে ‘শ্রীময়ী’ এবং ৬.১ নম্বর পেয়ে দশম স্থানে ‘কৃষ্ণকলি’। এবার দেখার নতুন ধারাবাহিকের সংযোজনে পরবর্তী সপ্তাহে কি পরিবর্তন ঘটতে চলেছে।

Related Articles

Back to top button