সব খবর সবার আগে।

ঊর্মি-সাত্যকির নতুন জীবনে এল তৃতীয় ব্যক্তি, কীভাবে এই পরিস্থিতি সামলাবে তারা?

এই মাত্র কয়েকদিনই হল শুরু হয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’। অল্পদিনের মধ্যেই দর্শকমহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিক। অনেক অশান্তির পো ঊর্মি ও সাত্যকির চারহাত এক হয়েছে।

চঞ্চল, প্রাণোচ্ছল মেয়ে ঊর্মি, অন্যদিকে এর ঠিক উল্টো, চুপচাপ হল সাত্যকি। যাই হোক, বিয়ে করে শ্বশুরবাড়ি তো পৌঁছে গিয়েছে ঊর্মি। কিন্তু এসবের মধ্যে সে পড়েছে ফ্যাসাদে। অনস্ক্রিন প্রতিদিন সিঁদুর পড়তে হচ্ছে অভিনেত্রীকে, যা তাঁর মোটেই ভালো লাগছে না।

এই ধারাবাহিকে ঊর্মির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরা ও সাত্যকির চরিত্রে দেখা যাচ্ছে ঋত্বিক মুখোপাধ্যায়কে। শুটিং শেষে এই মাথাভর্তি সিঁদুর পরিস্কার করতে গিয়ে নাকি নাকানিচোবানি খাচ্ছেন অভিনেত্রী।

আরও পড়ুন- শুটিং চলাকালীন গুরুতর আহত হলেন নোরা ফাতেহি, বন্দুকের নল লেগে রক্তক্ষরণ

অন্যদিকে আবার ধারাবাহিকে অনস্ক্রিন বিয়ে করেই পাঞ্জাবী ছিঁড়ে ফেলেছেন সাত্যকি। তবে তাঁকে এই বরের বেশে দেখতে বেশ পছন্দ করেছেন দর্শকরা। এদিকে, ঊর্মিও নিজের নতুন শ্বশুরবাড়ি নিয়ে বেশ খুশি।

তবে নায়ক আছে, নায়িকা আছে, আর খলনায়িকা থাকবে না, এমনটা হয় নাকি। এরই মধ্যে প্রবেশ ঘটেছে রিনি যে আবার সাত্যকিকে খুব ভালোবাসে। তাঁর মন জুড়ে কেবলই সাত্যকি। ঊর্মির সঙ্গে সাত্যকির বিয়ে হয়েছে ঠিকই কিন্তু তাদের একসঙ্গে ভালো থাকতে দেবে না বলে পণ নিয়েছে রিনি। এবার তাদের মাঝে রিনি কীভাবে হাইফেন হয়ে থাকে, এখন সেটাই দেখার।

You might also like
Comments
Loading...