সব খবর সবার আগে।

Varun-Natasha Wedding: পরিণতি পেল দীর্ঘদিনের প্রেম! বিবাহ-বন্ধনে আবদ্ধ হলেন বরুণ-নাতাশা

অবশেষে পরিণতি পেল দীর্ঘদিনের ভালোবাসা। রবিবার ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের সঙ্গে রাজকীয় বিয়ে সারলেন বরুণ ধাওয়ান। সাত পাকে ঘুরে নিজেদের সম্পর্কে সিলমোহর দিলেন নবদম্পতি। বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন বরুণ নিজেই। ইনস্টাগ্রামে নতুন বউয়ের সঙ্গে বিয়ের মুহূর্তের ছবি পোস্ট করে ক্যাপশন দিলেন, “দীর্ঘ জীবনের ভালোবাসায় সিলমোহর পড়ল”।

রবিবার আলিবাগের এক বিলাসবহুল রিসোর্ট, দ্য ম্যানশনে বসেছিল বরুণ ও নাতাশার বিয়ের আসর। বিয়ের আগের দিন ছিল মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান। এই জুটির বিয়েতে দুই তরফ থেকেই উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়স্বজন। করোনা পরিস্থিতির কথা মাতাহ্য রেখে অতিথি সংখ্যা ছিল মাত্র ৫০ জন। নিহের জীবনের এই বিশেষ দিনে রূপোলী শেরওয়ানি পরেন বরুণ। নাতাশার পরনে ছিল রূপোলী লেহেঙ্গা।

এদিন বিয়ের অনুষ্ঠানের পর সংবাদমাধ্যমের সঙ্গে দেখা করতে বাইরে আসেন নবদম্পতি। তাদের বিয়ের আয়জনের দায়িত্বে ছিলেন সেই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা যারা বিরুষ্কার বিয়ের দায়িত্বে ছিলেন। বরুণের বিয়েতেও ছিল একাধিক কড়াকড়ি। বায়ো প্রোটোকল মেনে চলার পাশাপাশি বিয়ের ভেন্যুর মধ্যে মোবাইল ফোন ব্যবহার করার অনুমতি ছিল কারোর। নিমন্ত্রিত প্রত্যেককে নিজেদের করোনার রিপোর্ট দেখাতে হয়েছে। পাপারাৎজির ক্যামেরা এড়াতে গোটা ভেন্যুকে মুড়ে ফেলা হয় চাঁদোয়া দিয়ে।

এদিন বরুণ ও নাতাশার বিয়ের আসরে হাজির ছিলেন করণ জোহর, ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা, পরিচালক শশাঙ্ক খৈতান, প্রমুখ। বরুণ ও নাতাশার বিয়ের ছবিতে তাদের শুভেচ্ছা জানিয়েছেন নানান তারকারা। দীপিকা পাডুকোন, অনুষ্কা শর্মা, রণবীর সিং বরুণকে বিবাহিতদের ক্লাবে স্বাগত জানিয়েছেন। প্রীতি জিন্টা, কিয়ারা আডবানীরা বরুণ ও নাতাশার ছবি তাদের ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন।

উল্লেখ্য, বরুণ ও নাতাশা একে অপরকে ক্লাস সিক্স থেকে চেনেন। বরুণ একটি টক শো-তে বলেন যে প্রথম দেখাতেই তিনি নাতাশাকে ভালোবেসে ফেলেছিলেন। সেই সময় বরুণ নাতাশাকে প্রপোজ করলেও দু-তিনবার প্রত্যাখ্যান করেন নাতাশা। এরপর ক্লাস ইলেভেনে পড়াকালীন সম্পর্ক গড়ে উঠে দু’জনের মধ্যে। সেই দীর্ঘ সম্পর্কেই সিলমোহর পড়ল গতকাল।

You might also like
Comments
Loading...