বিনোদন

জয়াকে বাঁচাতে গিয়ে নিজেই মৃত্যুমুখী সঞ্জয়! “উনি চাইলে বাঁচতে পারতেন, কিন্তু না উনি মরতেই আনন্দ পেয়েছেন!” সর্বজয়া ধারাবাহিকের নতুন টুইস্ট পছন্দ নয় দর্শকদের

জি বাংলার চর্চিত ও জনপ্রিয় ধারাবাহিক ‘সর্বজয়া’তে চলছিল পুজোর আনন্দ। গোটা চৌধুরী পরিবার মেতেছিল নাচে-গানে, হই- হুল্লোরে। কিন্তু এরই মধ্যে ঘটে গেল এক অঘটন। সর্বজয়াকে বাঁচাতে গিয়ে আহত হল তাঁর স্বামী।

প্রসঙ্গত ধারাবাহিকে দুর্গা পুজোর আনন্দে মেতে নাচ করতে দেখা যায় সর্বজয়াকে। তখন সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করতে ব্যস্ত ছিলেন সর্বজয়ার স্বামী। তারইমধ্যে তাঁর লক্ষ্য যায় উপরে লাগানো ঝাড়বাতির দিকে। সর্বজয়া তথা দেবশ্রী রায়ের স্বামীর চরিত্রে অভিনয় করছেন কুশল চক্রবর্তী। সে বুঝতে পারে সেই ঝাড়বাতি খুলে গিয়ে সর্বজয়ার ওপরই পড়তে যাচ্ছে। তখনই সর্বজয়াকে বাঁচাতে, তাঁকে ধাক্কা মেরে ফেলে সে ঝাড়বাতির তলায় চলে আসে।

এরপর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হ্যাঁ এরকমই কিছু দৃশ্যের সাক্ষী থাকে দর্শকবৃন্দ। যার একজ ঝলক ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। আর তার সঙ্গে সঙ্গেই কটাক্ষকর মন্তব্য আসতে শুরু করেছে। কেউ ভিডিও দেখে লিখেছেন, ‘২G ঝাড়বাতি’। কেউ আবার লিখেছেন, “এই ঝাড়বাতির অনেক ধৈর্য!” আবার অনেকে প্রশ্ন করেছেন, “ঝাড়বাতি এত স্লো মোশনে পড়ে নাকি? ন্যাকামি আর ন্যাকামি।” অনেকে জানিয়েছেন, উনি চাইলে বাঁচতে পারতেন। ওনাকে অনেক সময় দিয়েছিল ঝাড়বাতি। কিন্তু না উনি মরতেই আনন্দ পেয়েছেন”। আবার অনেকে লিখেছেন, “এত সুন্দর যে আমার কান্না পেয়েছে!” এইরকমই নানা মন্তব্যে ভরে যায় সোশ্যাল মিডিয়া।

মূলত দুর্গাপূজার মধ্যে সর্বজয়ার এই ধরনের দৃশ্য দেখে সকলেই খিল্লি করেছেন। প্রায় অনেক বছরের বিরতি নিয়ে ছোট পর্দায় ফিরেছেন দেবশ্রী রায়। প্রথমে ধারাবাহিককে ‘শ্রীময়ী’র সঙ্গে তুলনা করা হয়েছিল। কিন্তু পরে অনেকেই নিজেদের মত পরিবর্তন করেছেন। এমনকি ধারাবাহিক শুরুর কয়েক সপ্তাহের মধ্যেই টিআরপি চার্টে বেশ ভালো স্থান গ্রহণ করেছিল। কিন্তু ইদানীংকালে তাদের টিআরপি ধীরে ধীরে নিচের দিকে যাচ্ছে। অনেকের ধারাবাহিকের এই নতুন টুইস্ট যেমন পছন্দ হয়নি, তেমন আবার অনেক দর্শকরাই ধারাবাহিকের এই টুইস্ট পছন্দ করেছেন। অনেকের কাছে এটা লেগেছে বস্তা পচা গল্প।

এদিকে অনেকে আবার এর পরবর্তীতে কি হতে পারে? তা জানার আগ্রহ প্রকাশ করেছেন। ভিডিওটি পোস্ট করা হয়েছে জি বাংলার প্রোফাইল থেকেই। ইতিমধ্যে ভিডিওটি লাইক করেছেন ২৬ হাজার মানুষ। শেয়ার হয়েছে ৮৮টা। ভিউয়ার্স ছাড়িয়েছে ৭৮ হাজারেরও বেশি। ভিডিওতে মন্তব্য করেছেন অনেকেই। কিন্তু তার মধ্যে ব্যঙ্গাত্মক মন্তব্য একটু বেশি রয়েছে। তবে এবার দেখার নিজের স্বামীকে সর্বজয়া বাঁচাতে পারে কীনা? না কি পরিবারের বাকি সদস্যদের কলকাঠিতে হারিয়ে ফেলবে স্বামীকে! নজর রাখুন জি বাংলার পর্দায়।

Related Articles

Back to top button