সব খবর সবার আগে।

‘বিরক্ত লাগে অঙ্কুশের রসবোধ, ঐন্দ্রিলার প্রতি কাজ করে আলাদা ভালবাসা’! সকলের সামনে এ কী বলে ফেললেন বিক্রম?

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো ডান্স বাংলা ডান্স। বর্তমানে টাইমফ্রেম একটু বদলে দেওয়ার টিআরপি কিছুটা কমেছে ঠিকই কিন্তু ডান্স বাংলা ডান্সের জনপ্রিয়তা আজও বাংলায় বেশ রকম রয়েছে। এই শো এর দুই সঞ্চালক বিক্রম এবং অঙ্কুশ দর্শকদের মধ্যে সমান জনপ্রিয়।

অঙ্কুশের হাস্যরস দর্শকদের মাতিয়ে রাখে, তার মিমিক্রি দেখে অট্টহাসিতে ফেটে পড়েন শুভশ্রী। কিন্তু তার সহ সঞ্চালক বিক্রম একটি সাক্ষাৎকারে যা বললেন তা তো বোমা ফাটানোর সমান। ঠিক কী এমন বললেন বিক্রম যা নিয়ে তৈরি হলো বিতর্ক?

সম্প্রতি একটি বেসরকারি এন্টারটেইনমেন্ট চ্যানেল এর তরফ থেকে একটি সাক্ষাৎকার নেওয়া হয় বিক্রমের যেখানে তিনি গাড়িতে চলতে চলতে র্যাপিড ফায়ার অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন। সেইখানে যিনি সাক্ষাৎকারটি নিচ্ছিলেন তিনি প্রশ্ন করেন অঙ্কুশের কোন জিনিসটা বিক্রমের বিরক্ত লাগে? সেই শুনে বিক্রম বলে দেন যে অঙ্কুশের সেন্স অফ হিউমার তার বিরক্ত লাগে! যা শুনে অঙ্কুশ এর ভক্তরা একটু হলেও ক্ষুণ্ণ হয়েছেন।এরপরে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার মধ্যে তাকে বাছতে বলা হলে তিনি জানিয়ে দেন যে ঐন্দ্রিলার প্রতি তার একটা আলাদা ভালোবাসা কাজ করে সেজন্য তিনি অঙ্কুশ এবং ঐন্দ্রিলার মধ্যে ঐন্দ্রিলাকেই পছন্দ করবেন। সেই শুনে ঐন্দ্রিলা ভক্তরা খুশি হলেও আবার অঙ্কুশের ভক্তরা একটু হলেও রেগে গেছেন। সব মিলিয়েই প্রশ্নোত্তর পর্ব তো বেশ বিপদে ফেলে দিলো বিক্রমকে। এখন তিনি গোটা বিষয়টা কীভাবে সামাল দেন সেটাই দেখার।

You might also like
Comments
Loading...