সব খবর সবার আগে।

One Night Stand-এ একেবারেই বিশ্বাসী নন ঐশ্বর্য, তবুও নোংরা কিছু বিতর্কে জড়িয়ে পড়েন বচ্চন-পুত্রবধূ

বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। তাঁর প্রেম, বিচ্ছেদ, বিয়ে, দাম্পত্য, সবকিছুর সঙ্গেই ওতপ্রোতভাবে জড়িয়ে বিতর্ক। একাধিক সম্পর্ক ভাঙলেও নিজের দৃষ্টিভঙ্গি বদলান নি তিনি। প্রথম দেখাতেই প্রেম বা One Night Stand নিয়ে কী ধারণা তাঁর, জানুন।

রিল থেকে রিয়েল, ঐশ্বর্য রাই বচ্চনের জীবন বিতর্কে মোড়া। কেরিয়ারের শুরু থেকেই নিজের অভিনয় তো বটেই, ব্যক্তিগত জীবনের দিক দিয়েও সাড়া ফেলেছিলেন অভিনেত্রী। আজ থেকে প্রায় ২২ বছর আগে ফিল্মফেয়ার ম্যাগাজিনকে দেওয়া একটি সাক্ষাৎকারে ঐশ্বর্য জানান যে কোনও পুরুষকে প্রথমবার দেখেই তাঁর প্রতি কখনও আকৃষ্ট হন নি তিনি।

আরও পড়ুন- সঙ্গম থেকে শুরু করে পরকীয়া, একাধিক সম্পর্ক ভাঙন, বিচ্ছেদ, নানান বিতর্কে ভরা বচ্চন পরিবারের অন্ধকার দিক

তাঁর এই সাক্ষাৎকারেই জানা গিয়েছে, তিনি কখনই প্রথম দেখায় প্রেমে বিশ্বাসী ছিলেন না। বরং দীর্ঘসময় ধরে একটা মানুষকে জানা ও চিন্তাভাবনা করাই ছিল ঐশ্বর্যের স্বভাব। ঠিক একইভাবে তিনি কোনও অসাড় সম্পর্কে জড়িয়ে থাকা বা One Night Stand-এর একেবারেই বিশ্বাস করতেন না। কোনওদিনই এই বিষয়ে মানসিকভাবে প্রস্তুত ছিলেন না তিনি।

তবে বলিউডে একাধিক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে বচ্চন-পুত্রবধূর। কেরিয়ার মধ্য গগণে থাকার সময়ই তাঁর ঘনিষ্ঠতা বাড়ে সলমন খানের সঙ্গে। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। আবার, এরপর, বিবেক ওবেরয়ের সঙ্গেও তাঁর সম্পর্ক তৈরি হয়। কিন্তু জানা যায়, সলমন খানের জন্যই সেই সম্পর্কে চিড় ধরে।

আরও পড়ুন- তৈমুরের জন্য হাউ হাউ করে কাঁদছেন করিনা, হঠাৎ কী হল নবাব-পুত্রের?

এরপর তাঁর বিয়ে হয় জুনিয়র বচ্চন অর্থাৎ অভিষেক বচ্চনের সঙ্গে। ২০১১ সালে তাঁর কোল আলো করে তাঁর মেয়ে আরাধ্যা। এরপর থেকে ঐশ্বর্যকে তেমনভাবে আর অভিনয় করতে দেখা যায়নি। গত ১০ বছরে মাত্র ৪টি ছবি করেছেন তিনি।

You might also like
Comments
Loading...