সব খবর সবার আগে।

চুপি চুপি নাতির সঙ্গে প্রেম করছেন রানিমা! দিতিপ্রিয়া-বিশ্ববসুর ছবি ঘিরে শোরগোল সোশ্যাল মিডিয়ায়

দিদিমা আর নাতির সম্পর্ক আলাদা রকমেরই। দুই আলাদা প্রজন্মের মানুষকে অনেকসময়ই দেখা যায় একে অপরের বন্ধু হয়ে উঠতে। আবার দিদিমা হল নাতিদের কাছে আবদার করার একটি জায়গা। যা কিছু মা-বাবাকে বলে যায় না, বা তাদের থেকে পাওয়া যায় না, সেইসব আবদার করা যায় দিদিমাদের কাছে। কিন্তু তা বলে এই দুই অসমবয়সী মানুষের মধ্যে প্রেম? এও কী সম্ভব? কিন্তু সেরকমই যে কিছু হচ্ছে তা তো সোশ্যাল মিডিয়াই জানান দিচ্ছে। আসুন তবে ব্যাপারটা খোলসা করে বলা যাক।

প্রেম করছেন রানী রাসমনি, তাও আবার তাঁর নাতি ভূপালের সঙ্গে। এমন গুঞ্জনই উঠেছে গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে। এখনও সব গুলিয়ে যাচ্ছে? আচ্ছা আরও পরিষ্কার করে বলা যাক তবে। ‘করুণাময়ী রানী রাসমনি’-তে রানিমার চরিত্রে অভিনয় করা দিতিপ্রিয়াকে কে না চেনে না। গুঞ্জন উঠেছে তিনিই নাকি প্রেম করছেন তাঁর অনস্ক্রিন নাতি ভূপালের সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Biswabasu Biswas (@biswabasubiswas)

রানী রাসমনির সেজ মেয়ে ও জামাইয়ের পুত্র ভূপালের চরিত্রে অভিনয় করছেন বিশ্ববসু। ধারাবাহিকে তাঁর চরিত্র গম্ভীর প্রকৃতির হলেও বাস্তব জীবনে তিনি বেশ হাসিখুশি। আর শুটিং-এর ফাঁকে তাঁকে প্রায়শই তাঁর দিদিমা অর্থাৎ দিতিপ্রিয়ার সঙ্গে নানান খুনসুটি করতে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Biswabasu Biswas (@biswabasubiswas)

কিন্তু সেটা কী শুধুই সেটের মধ্যে? না, শুটিং-এর বাইরেও তাঁরা খুব ভালো বন্ধু। মাঝে মাঝেই এদিক ওদিক ঘুরতে বেরিয়ে পড়েন তাঁরা। বিশ্ববসুর ইনস্টাগ্রাম অন্তত তাই-ই বলছে। দুজনের একসঙ্গে বেশ কিছু ছবি রয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি, ইনস্টাগ্রামে বিশ্ববসু দিতিপ্রিয়ার সঙ্গে একটি মিরর সেলফি পোস্ট করেছেন। দিতিপ্রিয়া মজা করে সেই পোস্টে কমেন্ট করে লিখেছে, “বিশ্ববাংলা”।

 

View this post on Instagram

 

A post shared by Biswabasu Biswas (@biswabasubiswas)

তাদের এই রসায়ন দেখেই নেট জনতার মনে প্রশ্ন জেগেছে যে তাঁরা কী শুধুই বন্ধু নাকি আরও গভীর কোনও সম্পর্ক রয়েছে তাদের। এই বিষয়ে আবার অনেকে কমেন্ট করেছেন যে, না তাদের সম্পর্ক ভাইবোনের মতো। তবে এই বিষয়ে দিতিপ্রিয়া বা বিশ্ববসু কোনও মন্তব্য করেননি।

You might also like
Comments
Loading...