বিনোদন

টলি পাড়ায় লেগেছে বসন্তের হাওয়া, কোন তারকা কার সঙ্গে প্রেম করছে, দেখে নিন

‘বসন্ত এসে গেছে’, সেই সঙ্গে টলি পাড়াতেও লেগেছে বসন্তের হাওয়া। চুপিসারে বা সকলকে জানান দিয়েই, প্রেম করছেন নানান তারকা। টলি পাড়ায় বিয়ের সুরের মতোই লেগেছে প্রেমেরও সুর। কোন তারকা কার সঙ্গে প্রেম করছেন, দেখে নিন এক ঝলকে।

প্রথমেই আসা যাক অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর কাছে। বর্তমানে ‘ইস্কাবনের বিবি’ সিনেমার শুটিং করছেন তিনি। তিনি প্রেম করছেন টেলিভিশনের অভিনেতা উদয় প্রতাপ সিং-এর সঙ্গে । বর্তমানে তিনি ‘মিঠাই’ ধারাবাহিকের রাতুলের চরিত্রে অভিনয় করছেন। তাদের সম্পর্কের কথা তারা নিজেরাই স্বীকার করেছেন।

আরও পড়ুন- হামাগুড়ি দিচ্ছে, হাঁটার চেষ্টা করছে ইউভান, মিষ্টি মুহূর্ত ক্যামেরাবন্দি করলেন দিদি

এরপর আসা যাক টেলি জগতের হার্টথ্রব ক্রুশল আহুজার ব্যাপারে। ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে কর্ণের চরিত্র অভিনয় করছেন তিনি। প্রথমে শোনা যাচ্ছিল যে তিনি নাকি এই ধারাবাহিকের চরিত্র রাধিকার সঙ্গে প্রেম করছেন। কিন্তু সকলকে ভুল প্রমাণ করে দেখা যায়, তিনি প্রেম করছেন টেলি জগতের অভিনেত্রী অদ্রিজা রায়ের সঙ্গে। নানান অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা গিয়েছে। নিজেদের সম্পর্কের কথা স্বীকারও করেছেন তিনি।

এরপর আসা যাক, টেলি ও টলি জগতের জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রী রাহুল ও সন্দীপ্তা সেনের কাছে। তারা যে প্রেম করছেন, তা অনেকদিন ধরেই গুঞ্জন রয়েছে। তবে নিজের মুখে কোনওদিন একথা তারা প্রকাশ করেননি।

আরও পড়ুন- সাত মাসের সাধভক্ষণ মধুবনীর, শাশুড়ি মা-র উদ্দেশ্যে কী বললেন অভিনেত্রী?

সদ্যই প্রেমে পড়েছেন ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের অভিনেত্রী রাধিকা ওরফে স্বস্তিকা দত্ত। তিনি প্রেম করছেন গায়ক শোভনের সঙ্গে। প্রথমের দিকে নিজেদের বন্ধু বলে দাবী করলেও পরে নিজেদের প্রেমের কথা স্বীকার করেন তারা।

Related Articles

Back to top button