সব খবর সবার আগে।

কেন এই দশজন অভিনেতা আচমকাই মাঝেপথে ছেড়ে দেন ‘তারক মেহতা কা উলটা চশমা’ ধারাবাহিক?

সোমবার থেকে শুক্রবার রাত সাড়ে আটটা মানেই ঘরে ঘরে হাসির রোল। সকলে নানান কাজ সেরে, নিজের ব্যস্ত জীবন থেকে খানিকটা সময় অতিবাহিত করে সাব টিভির উদ্দেশ্যে। কেন? কারণ তখন টেলিভিশনের পর্দায় শুরু হয় ‘তারক মেহতা কা উলটা চশমা’ ধারাবাহিক।

এই ধারাবাহিক মানুষকে হাসির খোরাক জোগালেও, অনেক শিক্ষণীয় পাঠও পড়ায় এই ধারাবাহিক। একাধিক চরিত্র রয়েছে এই ধারাবাহিকে। কিন্তু নানান সময়ে আবার একাধিক চরিত্র এই ধারাবাহিক ছেড়েও দেন। কিন্তু কেন? আসুন জেনে নিই-

১। নির্মল সোনি- তিনি এই ধারাবাহিকে প্রথমের দিকে ডঃ হংসরাজ হাতির চরিত্রে অভিনয় করতেন। তিনি এই শো ছেড়ে দিলেন কারণ তিনি অন্য কোনও শো-তে সুযোগ পান। তবে কবি কুমার আজাদের মৃত্যুর পর তিনি আবার এই শো-য়ে ফিরে আসেন।

২। ঝিল মেহতা- ঝিল মেহতা ২০০৮-২০১২ এই শো-তে সোনু ভিরের চরিত্রে অভিনয় করেন। কিন্তু নিজের পড়াশোনার জন্য তিনি এই শো ছেড়ে দেন। তাঁর জায়গায় আসেন নিধি ভানুশালী।

৩। ভাব্য গান্ধী- তিনি এই শো-তে ২০০৮-২০১৭ পর্যন্ত টাপ্পুর চরিত্রে অভিনয় করেন। ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের কেরিয়ার বানানোর জন্য এই শো ছাড়েন ভাব্য।

৪। গুরুচরণ সিং- এই শো তিনি রোশন সিং সোদির চরিত্রে অভিনয় করেন। ২০১৩ সালে অন্য শো থেকে ভালো অফার পাওয়ার জন্য তিনি এই শো ছেড়ে দেন। তবে ২০১৪ সালে তিনি ফের এই শো-তে আসেন। কিন্তু ফের ২০২০ সালে ব্যক্তিগত কারণে শো ছাড়েন গুরুচরন সিং।

৫। জেনিফার মিস্ত্রি- জেনিফার এই শো-তে রোশন বৌদির চরিত্রে অভিনয় করেন। কিন্তু ২০১৩ সালে ব্যক্তিগত কারণে তিনি এই শো ছেড়ে চলে যান। কিন্তু ফের ২০১৬ সালে তিনি এই শো-তে আবার ফেরত আসেন।

৬। কবি কুমার আজাদ- কবি কুমার এই শো-তে ২০০৯-২০১৮ পর্যন্ত ডঃ হংসরাজ হাতির চরিত্রে অভিনয় করতেন। কিন্তু ২০১৮ সালে হৃদরোগে তাঁর মৃত্যু হয়। তাঁর পরিবর্তে এই শো-তে আসেন নির্মল সোনি।

৭। মনিকা ভাদুরিয়া- মনিকাকে এই শো-তে বাউরির চরিত্রে দেখা যায়। তাঁর পারিশ্রমিক না বাড়ানোর কারণে ২০১৯ সালে তিনি এই শো ছেড়ে দেন।

৮। নিধি ভানুশালী- ২০১২-২০১৯ পর্যন্ত নিধিকে এই শো-তে দেখা যায় সোনু ভিরের চরিত্রে। কিন্তু নিজের পড়াশোনার জন্য ২০১৯ সালে তিনি এই শো ছেড়ে দেন।

৯। নেহা মেহতা- ২০০৮-২০২০ পর্যন্ত নেহা এই শো-তে অঞ্জলি মেহতার চরিত্রে অভিনয় করেন। ১২ বছর কাজ করার পর ব্যক্তিগত কারণে নেহা এই শো থেকে বিদায় নেন। এমনও গুঞ্জন শোনা যায় যে, নেহা ও এই শোয়ের প্রযোজক আশিফ মোদীর মধ্যে সেটের মধ্যেই একাধিকবার ঝামেলার হয়েছে। এই কারণেই নেহা এই শো ছেড়ে দেন বলেও জানা যায়।

১০। দিশা বাকানি- দিশা এই শো-য়ে সকলের প্রিয় দয়া চরিত্রে অভিনয় করেছেন। ২০০৮-২০১৭ পর্যন্ত এই শো-তে কাজ করেন তিনি। কিন্তু ২০১৭ সালে   নিজের ব্যক্তিগত কারণে তিনি এই শো ছেড়ে দেন। তবে ২০১৯ সালে তিনি এই শোয়ের একটি পর্বে ক্যামিও করেছিলেন।

You might also like
Comments
Loading...