সব খবর সবার আগে।

ঈশান হওয়ার পরে সমাজসেবায় নেমে পড়লেন যশ দাশগুপ্ত! অনাথ আশ্রমের শিশুদের হঠাৎ করেই সারপ্রাইজ দিলেন অভিনেতা, তুললেন ছবিও

শেষ কিছুদিন ধরেই সংবাদমাধ্যম জুড়ে ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত।২০২১ বিধানসভা নির্বাচনে হঠাৎ করেই তিনি বি জে পি তে যোগদান করে ভোটে লড়াই করেন। কিন্তু পরাজিত হন। এরপরেই অভিনেত্রী নুসরত জাহানের সাথে তার সম্পর্ক নিয়ে নেট মাধ্যমে কাটা ছেড়া চলতে থাকে।তবে এসব বিতর্ক দূরে সরিয়ে আপাতত কাজে ফিরেছেন তিনি।

আপাতত এনা সাহা প্রযোজিত চিনে বাদাম সিনেমার শুটিং এ আছেন তিনি। পাশাপাশি সব ব্যস্ততা সামলে ছেলে ঈশানের সাথেও সময় কাটাচ্ছেন। তবে এবার একেবারে মানবিক রূপেই ধরা দিলেন তিনি।

গত মঙ্গলবার ভবানীপুরে প্রেরণা শেল্টার হোমে হঠাৎ করেই হাজির হন অভিনেতা যশ দাশগুপ্ত।সারাদিন অনাথ শিশুদের এবং কিশোরীদের সাথে সময় কাটান তিনি।এরা প্রত্যেকেই অভিনেতার ভক্ত।খবর পেতেই হঠাৎ করে হাজির হন অভিনেতা।একটা লম্বা সময় কাটান অভিনেতা। প্রিয় অভিনেতাকে কাছে পাওয়ায় স্বাভাবিক আনন্দিত সকলেই। তারা অভিনেতার ছবি কেটে ডায়েরিতে লাগিয়ে রাখতেন। সেই সব কিছুই প্রিয় অভিনেতাকে দেখান তারা।

অভিনেতা তাদের হতাশ করেননি। সকলের জন্যই উপহার নিয়ে হাজির হন অভিনেতা যশ দাশগুপ্ত।প্রত্যেকের সাথে ছবি তোলার আবদার মেটান অভিনেতা। পাশাপাশি তুলে দেন খাবারের প্যাকেট। আড্ডায় হাসিতে অভিনেতার সাথে মেতে ওঠেন তারা।

এসবের মধ্যেই তিনি যে নারী শিক্ষার বিষয়ে আগ্রহী সেকথা সকলেই জানেন।শেল্টার হোম কর্তৃপক্ষের সাথে আলোচনা করে এই বিষয়ে কথা বলেন অভিনেতা।পাশাপাশি তিনি ভবিষ্যতে আর্থিক সহায়তা করার কথাও জানান। অভিনেতার হঠাৎ সারপ্রাইজ ছোট্ট খুদেদের মুখে হাসি ফুটলো। যা দেখে আনন্দিত কর্তৃপক্ষ সকলেই।

You might also like
Comments
Loading...