সব খবর সবার আগে।

নুসরতের সন্তানের নাম ঈশান কে রাখল? দেওয়া হয়েছে ডাকনামও, কী সেই ডাকনাম?

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান কিছুদিন আগেই মাতৃত্বের স্বাদ পেয়েছেন। শুরু থেকেই একটা বিতর্ক বারবার সামনে এসেছিল নুসরতের সন্তানের বাবা কে?এদিকে সন্তান জন্মানোর একদিনেই নাম রাখা হয় ঈশান। যশ ও নুসরতের নাম মিলিয়ে যে এই নাম তৈরি এই বিষয়ে কোনো সন্দেহ নেই। তবুও একে অপরের সাথে ছবি পোস্ট করেন না, বরং সব বিতর্ক থেকে নিজেদের দূরেই রেখেছেন।

তবে এবার খোলাখুলি সন্তানকে নিয়ে প্রথম মুখ খুললেন যশ দাশগুপ্ত।সোমবার থেকে নতুন সিনেমার জন্য শুটিং শুরু করেছেন। তার মাঝে সংবাদমাধ্যমে তিনি জানান অভিনেত্রী নুসরত জাহানের সন্তানকে তিনি ঈশান বলেই ডাকছেন এবং তিনি আরো জানান এই নামটা আমি আর নুসরত মিলে একসঙ্গে ঠিক করেছি। তবে ওর একটা ডাকনামও দেওয়া হয়েছে- অংশ’।

শুরু থেকেই সন্তানের পিতৃপরিচয় নিয়ে একেবারে প্রকাশ্যে মুখ খুলতে চাননি অভিনেত্রী নুসরত জাহান। তবে এখন আর সেইসব লুকোছাপা অতীত বরং প্রকাশ্যেই নিজেদেরকে নিয়ে হাসি খুশিতে থাকতে চান অভিনেত্রী। কিছুদিন আগে একটি পার্লারের উদ্বোধনে সংবাদমাধ্যমের কাছে তিনি জানান ‘এটা একটা কঠিন প্রশ্ন, কারণ এটা কারুর চরিত্রে দাগ লাগিয়ে দেয়, বাবা জানেন বাবা কে, আমরা খুব ভালো সময় কাটাচ্ছি বাবা-মা হিসাবে। যশ এবং আমার দারুণ সময় কাটছে’। এখানেই শেষ নয়, নুসরত আরও জানান, ছেলেকে নিয়ে ভীষণ প্রোটেক্টিভ ‘বাবা’। তিনি চাইলে, তবেই ছেলের মুখ সকলে দেখতে পাবে।

কিছুদিন আগেই ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন যশরত জুটি।স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুব্রত রায় চৌধুরীর ঘরে বেশ কিছুক্ষণ ছিলেন তারা। তারপরে মেয়র ফিরহাদ হাকিমের সাথেও দীর্ঘক্ষণ আলোচনা করেন তারা। সূত্রের খবর, জন্ম সার্টিফিকেটে জটিলতা এড়াতে শুরু থেকে প্রস্তুতি নিচ্ছেন এই জুটি।

এই মুহূর্তে তিনি একজন মা অভিনেত্রী আবার সাংসদ। নতুন দায়িত্বে আস্তে আস্তে নিজেকে গুছিয়ে নিচ্ছেন। এই প্রসঙ্গে অভিনেত্রী জানান, “প্রতিদিন ওর (ঈশান) থেকে নতুন কিছু শিখছি, ও পালটাচ্ছে একটু একটু করে, আমিও পালটে যাচ্ছি।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...