সব খবর সবার আগে।

যশ বিবাহিত, বউ পিটিয়ে জেলও খেটেছেন অভিনেতা, নুসরত বিতর্কের মাঝেই উঠে এল নতুন কেচ্ছা

সত্যিই বিতর্কিত জুটি! তারা দুজনেই যেন বিতর্ক ছাড়া থাকতে পারেন না। প্রতিদিন কোনও না কোনও বিষয়ে কিছু না কিছু একটা বিতর্কে জড়িয়ে পড়ছেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। নুসরত বিতর্ক সামাল দেওয়ার আগেই যশের জীবনে ফিরল তাঁর পুরনো বিতর্ক।

গত কয়েকমাস ধরেই নুসরত ও যশের সম্পর্ক নিয়ে চলছিল গুঞ্জন। এরপর নুসরত একপ্রকার তাদের সম্পর্কে সিলমোহরই দিয়ে দেন। এরপরই গত সপ্তাহে আসে নুসরতের মা হওয়ার খবর।

আরও পড়ুন- বাথটাবে শুয়ে কাকে ইশারা করছেন মিমি? মুহূর্তে ভাইরাল অভিনেত্রীর আবেদনী ছবি

তবে তাঁর স্বামী নিখিল জৈন বলেন যে তাঁর সঙ্গে নুসরতের সাতমাস ধরে কোনও সম্পর্ক নেই। এই সন্তানের বাবাও তিনি নন। এরপরই সব সন্দেহ যায় যশের দিকে। বলা হয়, এই সন্তান নুসরত ও যশেরই ভালোবাসার চিহ্ন। কিন্তু এই বিষয়ে যশ বা নুসরত কেউ কোনও মন্তব্য করেননি। এরই মধ্যে গত বুধবার নুসরত এও বলেন যে তাঁর সঙ্গে নিখিলের বিয়েই হয়নি। তারা এতদিন সহবাস করেছেন। এরপর থেকেই চলছে নানান বিতর্ক।

আর এসবের মাঝেই পুরনো এক কেচ্ছা ফিরল যশের জীবনে। এতদিন সকলে জানতেন যে যশ অবিবাহিত। কিন্তু না, আসলে যশের অনেক আগেই বিয়ে হয়ে গিয়েছে এবং তাঁর একটি কন্যা সন্তানও রয়েছে। যদিও সেই বিয়ে সুখকর হয়নি। আলাদা হয়ে যান তিনি নিজের স্ত্রীর থেকে। তবে তাঁর বিরুদ্ধে স্ত্রীকে পেটানোর অভিযোগ ওঠে। এমনকি, এই কারণে জেলও খাটেন অভিনেতা, এমনও দাবী করা হয়।

২০১৪ সালে জুন মাসে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে একটি খবর শিরোনামে ওঠে – “স্ত্রীকে মারধরের অভিযোগে গ্রেফতার যশ দাশগুপ্ত”। সেই সময় যশ ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের জন্য জনপ্রিয়তার শীর্ষে ছিলেন। এই কারণে সেই সময় এই খবর চাপা দিয়ে দেন প্রযোজকরা।

আরও পড়ুন- নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে আমি ভাবিত ন‌ই, কিন্তু সাংসদের অসততা ভাবাচ্ছে! সহবাস কান্ডে মুখ খুললেন শ্রীলেখা

তবে সেই খবরের সূত্র অনুযায়ী, “‘যশের বিরুদ্ধে আইপিসির ৪৯৮ এ ধারায় স্ত্রীকে মারধরের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। যশ ও তার স্ত্রী দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন”। যদিও যশের উইকিপিডিয়াতে তাঁর এই বিয়ের খবরের চিহ্নমাত্র নেই।

You might also like
Comments
Loading...