বিনোদন

মায়ের সঙ্গে মিলিয়ে পোশাক, শুভশ্রীর সঙ্গে প্রথম পার্টি করল ইউভান

ইউভানের সম্পর্কে আলাদা করে বোধ হয় কিছু বলার নেই। এখন সে গোটা টলি ইন্ডাস্ট্রির চোখের মণি। যেখানেই যাক না কেন, সেই জায়গার মূল আকর্ষণ ও কেন্দ্রবিন্দু হয়ে ওঠে ইউভানই। জন্মের পর থেকেই সে যেন সেলিব্রিটি। নানান ছবিতে পোজ দেওয়া বা মা-বাবা-ঠাকুমার কোলে চড়ে আদর খাওয়াতে সে একেবারে ওস্তাদ। এবার জীবনের প্রথম পার্টিটাও সেরে ফেলল ছোট্ট ইউভান।

 কিছুদিন আগেই ছিল ইউভানের অর্ধজন্মদিন। ৬ মাসের হল ইউভান। এই দিনটি বাড়িতে কেক কেটে পালন করেছিলেন রাজ ও শুভশ্রী। অর্ধ জন্মদিনের জন্য এসেছিল অর্ধেক কেক। সেই ছবিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এছাড়াও, সদ্যই হয়েছে ইউভানের অন্নপ্রাশন। রাজের পুরনো বাড়ি হলদিয়াতেই এই অনুষ্ঠান পালন করা হয়।

আরও পড়ুন- অভিনেতার পাশাপাশি ভালো গানও করেন আদৃত, গান গেয়ে সারেগামাপার মঞ্চ মাতালেন মিঠাই

এবার ইউভানকে দেখা গেল মায়ের সঙ্গে জমিয়ে পার্টি করতে। এদিনের পার্টিতে ইউভান ও শুভশ্রীকে দেখা গেল একই রঙের পোশাকে। বেশ জাঁকজমকপূর্ণ হিপহপ লুকে দেখা গেল ইউভানকে। তার পরনে ছিল জিন্সের প্যান্ট, চেক টি-শার্ট ও তার উপরে একটি সাদা রঙের জ্যাকেট। মাথায় পরেছিল বেশ ফাঙ্কি একটা ক্যাপ। সব মিলিয়ে বেশ মিষ্টি দেখাচ্ছিল তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

একই সঙ্গে এদিন পার্টিতে শুভশ্রী পরেছিলেন রিপড ব্লু জিন্স ও সাদা টপ। মা ও ছেলেকে একই রঙের পোশাকে দেখা গেল এদিন। সকলের সঙ্গে এদিন বেশ মজা করল ইউভান। নানান মিউজিকে ঘাড় নেড়ে নেড়ে জানান দিল তার উত্তেজনা। ইউভানের এই ছবি ও ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

Related Articles

Back to top button