সব খবর সবার আগে।

প্রশংসনীয় উদ্যোগ জি বাংলার! বিনামূল্যে এবার সকলকে টিকা দেওয়া হবে চ্যানেলের তরফে

করোনা সংক্রমণের জেরে প্রতিদিন প্রাণ হারাচ্ছেন কত কত মানুষ। সংক্রমণের হার এখন কিছুটা কমলেও তা একেবারে নির্মূল হয়ে যায়নি। সংক্রমণ ঠেকাতে শুরু হয়েছে রাজ্যে লকডাউন। এবার এমন পরিস্থিতি এক মহান পদক্ষেপ নিল জি বাংলা। চ্যানেলের পক্ষ থেকে সকলকে বিনামূল্যে টিকা দেওয়া হবে বলে জানানো হয়েছে।

এমন এক সংকটময় পরিস্থিতি থেকে বাঁচার একমাত্র উপায় হল টিকাকরণ। এই কারণে এই টিকাকরণের কর্মসূচী গ্রহণ করল জি বাংলা। সকলে যাতে দ্রুততার সঙ্গে টিকা পায়, সেই পদক্ষেপই নেওয়া হয়েছে চ্যানেলের তরফে, এমনটাই জানিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

আরও পড়ুন- কোভিশিল্ড নেওয়ার পরও শরীরে তৈরি হয়নি অ্যান্টিবডি, আদর পুনাওয়ালার বিরুদ্ধে এফআইআর দায়ের

বাংলা টেলি দুনিয়ার এক জনপ্রিয় ও বিখ্যাত প্রতিষ্ঠান হল জি বাংলা। এই কারণেই এই টিকাকরণের কর্মসূচী নিয়েছে এই সংস্থা। এই সংস্থার পূর্ব ক্লাস্টার প্রধান সম্রাট ঘোষ এই মর্মে একটি বিবৃতিও জারি করেছেন। এই বিবৃতে জানানো হয়েছে যে, ৭ই জুন সল্টলেক নিউটাউনে মূল অফিস মিডিয়া সিটির দশম তলায় টিকাকরণ হবে। এদিন টিকার প্রথম ডোজ দেওয়া হবে সকলকে।

তবে সংস্থার পক্ষে এও জানানো হয়েছে যে জি বাংলার নানান প্রকল্পের সঙ্গে যুক্ত কলাকুশলী, শিল্পী, প্রোডাকশন হাউজের লোকজন, প্রযুক্তিবিদ, ব্যবসায়ী সহযোগীরাই এই টিকা পাবেন। এই সংস্থার সঙ্গে যুক্ত সদস্য ও কর্মীদের স্বাস্থ্য ও সুরক্ষার দিকে বিশেষ গুরুত্ব দিতেই এমন এক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে চ্যানেলের তরফে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...