সব খবর সবার আগে।

মা ‘দুর্গা’র’ সঙ্গে রক্ত-মাংসের মায়েদের শ্রদ্ধা জানাতে জি-ফাইভ এর বিশেষ নিবেদন ‘মায়ের সাথে মায়ের দেখা’

একটি অসাধারণ উদ্যোগ নিয়েছে জি ফাইভ (zee5)। জি-এর ডিজিটাল প্ল্যাটফর্মে এবার জানানো হবে মায়েদের শ্রদ্ধা। এই ডিজিটাল ক্যাম্পেনের উদ্দেশ্য মা দুর্গার সঙ্গেই বাস্তব জীবনের রক্তমাংসের মায়েদের শ্রদ্ধা নিবেদন। সারাজীবন নিঃস্বার্থভাবে সন্তান এবং পরিবারের জন্য অক্লান্ত পরিশ্রম করা মানুষগুলোর অবদানকে তুলে ধরাই এই নতুন অনুষ্ঠানের প্রধান লক্ষ্য এবং বিষয়।

এই বিশেষ নিবেদন এর নাম দেওয়া হয়েছে ‘মায়ের সাথে মায়ের দেখা’। তবে আমজনতা নয় এই ডিজিটাল ক্যাম্পেনের মূল ভূমিকায় রয়েছে এক ঝাঁক নবীন তারকার মুখ। তাদের মায়েদের নিয়েই এই অনুষ্ঠান। দর্শকদের নিত্যদিন বিনোদনের জোগান দিলেও মায়েদের জন্য কিছুই করা হয়ে ওঠে না এই ব্যস্ত তারকাদের। আর এই সুযোগ এবার তাদের হাতে তুলে দিচ্ছে জি ফাইভ।

টেলি থেকে টলি ভরে গিয়েছে এই তালিকায়। রয়েছেন অভিনেতা ঋদ্ধি সেন এবং তাঁর মা, অভিনেত্রী রেশমি সেন। থাকছেন সকলের প্রিয় রানী রাসমণি দিতিপ্রিয়া রায়কে। সেই সঙ্গে থাকছেন, ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের অভিনেতা নীল ভট্টাচার্য। নিজের মায়ের সঙ্গে থাকছেন থাকছেন অভিনেত্রী সৌরসেনী মৈত্রও।

একইসঙ্গে মাকে নিয়ে আসছেন ‘যমুনা ঢাকী’র অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকেও। মায়েদের সঙ্গে এমনভাবে আগে কাজ করতে দেখা যায়নি কাউকেই। আজ থেকে ২৬ অক্টোবর পর্যন্ত সেরা পুজো প্যান্ডেলে মায়েদের সঙ্গে লাইভ স্ট্রিমিংয়ে দেখা যাবে এই অভিনেতা, অভিনেত্রীদের।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...