সব খবর সবার আগে।

ধনতেরাসে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস নিয়ে এল চমকপ্রদ শগুন অফার!

গয়না কেনার কথা উঠে প্রথমেই আমাদের মনে আসে যে জুয়েলারি শপ এর কথা তার নাম হলো সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস। পূর্ব ভারতের সবচেয়ে বড় এই রিটেল জুয়েলারি চেন এবার আসন্ন ধনতেরাস উপলক্ষ্যে ঘোষণা করল এক চমকপ্রদ দীপাবলি অফার যার নাম ধনতেরাস শগুন অফার। এই অফারে ক্রেতারা সোনা এবং হিরের গয়না কেনায় বিপুল সুবিধা পাবেন।

সেনকো গোল্ড এন্ড ডায়মন্ড সিসিইউ শুভঙ্কর সেন জানিয়েছেন যে ধনতেরাস ও দিওয়ালি হল আনন্দ করার সময়। আর এই সময়েই আমরা গয়না কেনার পক্ষে শুভ মনে করে থাকি। ‌তাই এই উৎসবের কথা মাথায় রেখে আমরা সর্বশ্রেষ্ঠ গয়না দিচ্ছি আকর্ষণীয় অফারে, যাতে ক্রেতারা গয়না কিনতে গিয়ে অত্যন্ত ভালো অভিজ্ঞতার সম্মুখীন হন। এছাড়াও আমরা ১৯৯৯/- টাকার বেশি মূল্যের হীরের গয়নায় সুদবিহীন ই এম আই এবং বিনামূল্যে বিমার সুবিধা দিচ্ছি। ক্রেতাদের কাছ থেকে কোনরকম প্রসেসিং চার্জ নেওয়া হবে না। বর্তমানে রিজার্ভ ব্যাংকের নির্দেশ অনুযায়ী সমস্ত কাগজপত্র ঠিকঠাক ভাবে পূরণ করার পরেই ক্রেতারা ইএমআইয়ে পেমেন্টের সুযোগ পাবেন।

এছাড়াও ক্রেতারা নিজেদের পছন্দমতো প্লাটিনাম, হিরে, সোনা, রূপো এবং ফ্যাশন জুয়েলারি কেনার সুযোগ পাচ্ছেন। আপনি এখানে রোজের ব্যবহার করার জন্যও গয়না পাবেন এবং কাজের জায়গায় পরার মতোও মানানসই গয়না পাবেন। আপনি এখানে ৫০০ টাকা থেকে ৫ লক্ষ টাকা সমস্ত মূল্যেরই গয়না পাবেন।যারা ওয়ার্কিং লেডি তারা এভারলাইট কালেকশন দেখতে পারেন ‌। পুরুষদের জন্য রয়েছে অহম কালেকশন ‌ এবং পার্টিতে পরে যাওয়ার জন্য রয়েছে গসিপ সিলভার এন্ড ফ্যাশন জুয়েলারি কালেকশন।

এই অতিমারির মধ্যেও একমাত্র সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের কারিগররাই বর্তমানের দিনের মহিলাদের জন্য হালফ্যাশনের গয়না তৈরি করে চলেছেন‌। অফারগুলো সারা দেশের ১০০-র বেশি সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের স্টোরে এবং অনলাইনে পাওয়া যাবে এবং এই অফার চলবে আগামী ১৪ই নভেম্বর পর্যন্ত ‌। এক ঝলকে দেখে নিন সেনকো আপনাদের জন্য কী অফার দিচ্ছে…

হীরের গয়নার জন্য সুদবিহীন ইএমআই এবং বিনামূল্যে বীমা, কোন প্রসেসিং চার্জ নেই। প্রতি ১০ গ্রাম সোনার গয়নায় ৩০০০ টাকা করে ছাড়‌, সোনার গয়না মজুরিতে ছাড় শুরু ৮ শতাংশ থেকে। হীরের গয়নায় ২৫ শতাংশ পর্যন্ত ছাড়। প্ল্যাটিনাম গয়নার মজুরিতে ২০ শতাংশ পর্যন্ত ছাড়। সিলভার অ্যান্ড গসিপ কালেকশনে ১৫ শতাংশ ছাড়।

You might also like
Comments
Loading...