উৎসব

দূর্গা পূজা উদযাপনে নতুন উৎসব সংস্করণ প্যাক নিয়ে এলো টাটা টী গোল্ড!

বাঙালির প্রাণের উৎসব দুর্গাপুজো এবং বাঙালির প্রিয় পানীয় হলো চা। চায়ের কাপে তুফান তুলে বাঙালি সকাল-বিকাল মজে যায় আড্ডায়। তাই চা এর গুরুত্ব আমাদের বাংলায় কিন্তু অনেক বেশি এবং দীর্ঘদিন ধরে টাটা টী গোল্ড আমাদের এই চায়ের তেষ্টা মিটিয়ে এসেছে।দুর্গাপুজোর আর ৩ দিন বাকি এখন থেকেই পশ্চিমবঙ্গের প্রতিটি প্রান্তে উৎসবের মেজাজ। করোনা আবহে বাইরে বেরোতে ভাঁটা পড়লেও বাড়িতে বসেও যে আনন্দ করা যায় তার জন্য টাটা টী গোল্ড এবার নিয়ে এলো বিশেষ সংস্করণ প্যাক।

প্যাকটির ডিজাইনের ভাষা হ’ল সময়ের সাথে উৎসবগুলির উদযাপন। এটি দুটি অত্যন্ত বিশিষ্ট শিল্প শৈলীর দ্বারা অনুপ্রাণিত একটি ফিউশন আর্ট । পাটুয়া শৈলীর ব্রাশ স্ট্রোক এবং প্রাচীন পটচিত্র শিল্পের মিশ্রনে তৈরী এই ডিজাইন সূক্ষ্ম রেখার দ্বারা দৃশ্যমানভাবে পৃথক করা হয়েছে। এই উৎসবের অনন্য জটিল শোলার কাজ, শঙ্খের আওয়াজ , ধুনুচির সর্বব্যাপী সুগন্ধ এবং ঢাকিদের ঢাকের তাল ফুটিয়ে তোলা হয়েছে চিত্রের মধ্যে যা এই উৎসবের প্রতি নিষ্ঠা ,অনুভূতি এবং প্রাণবন্ত উদ্দীপনা প্রকাশ করে । এটি সবার বাড়িতে উৎসবের আনন্দ নিয়ে আসবে এবং বাংলার শিল্প ও সংস্কৃতি উদযাপন করার ও সুযোগ করে দেবে ।

টাটা কনজিউমার প্রোডাক্ট ভারতের প্যাকেজড বেভারেজ এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট – মার্কেটিং শ্রী পুনিত দাস বলেন, “আমরা আমাদের নতুন উৎসব সংস্করণ প্যাকেজিং এর মাধ্যমে দুর্গাপুজোর প্রতি আন্তরিক ভাবে শ্রদ্ধা প্রদর্শন করার চেষ্টা করেছি। সেইসঙ্গে পশ্চিমবঙ্গের প্রচলিত শিল্পকলা ও ঐতিহ্যকেও আমরা সম্মান প্রদর্শন করছি।”

Related Articles

Back to top button