সব খবর সবার আগে।

চাপে পড়ল Fortune তেল, Sourav Ganguly-কে নিয়ে অভাবনীয় সিদ্ধান্ত সংস্থার!

সৌরভ গাঙ্গুলির বর্তমান শারীরিক অবস্থা সম্পর্কে বর্তমানে সকলেই অবগত। ডক্টর দেবী শেঠির তত্ত্বাবধানে তিনি এখন সুস্থ রয়েছেন এবং খুব জলদি উডল্যান্ডস হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন।মাইল্ড কার্ডিয়াক অ্যাটাক হয়েছিল মহারাজের, এখনো পর্যন্ত একটি স্টেন্ট বসানো হয়েছে এবং হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, কিছুদিন পরে সৌরভের বাকি দুটি ধমনীতে স্টেন্ট বসানো হবে।সৌরভ কিছুদিন পর থেকে চাইলে ক্রিকেটও খেলতে পারেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

তবে চাপে পড়ে গিয়েছে আদানি উইলমার সংস্থা। কারণ এই সংস্থার তেল ফরচুন কাচ্চি ঘানির বিজ্ঞাপন দিতেন সৌরভ গাঙ্গুলি, যে প্রোডাক্টের মূল কথা ছিল এই তেল হৃদয়কে সুরক্ষিত রাখে। কিন্তু বিজ্ঞাপনদাতাই যখন হৃদরোগে আক্রান্ত হয়েছেন তখন এই তেলের সার্থকতা কোথায়? প্রশ্ন তুলতে শুরু করেছেন সাধারণ মানুষ। সোশ্যাল মিডিয়ায় সংস্থাকে নিয়ে চলছে ট্রোলিং।

তাই এবার বাধ্য হয়ে সংস্থা সিদ্ধান্ত নিল যে সৌরভকে আপাতত এই বিজ্ঞাপন গুলো থেকে সরিয়ে দেওয়া হবে। এমনকি যে সকল বিজ্ঞাপনের সৌরভ রয়েছেন সেই বিজ্ঞাপন গুলোকেও ইতিমধ্যে তুলে নেওয়া হয়েছে। নতুন করে প্রচার শুরু করবে তারা এরকমটাই জানা গিয়েছে সূত্র মারফত। সব কিছু মিলিয়ে বেশ চাপে রয়েছে এই তেল প্রস্তুতকারক সংস্থা।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...