লাইফ স্টাইল

খাবার উপভোগ করার সঙ্গে সঙ্গেই মেটে উঠুন যৌ’ন মিলনেও, সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত কাটাতে চলে আসুন ‘ক’ন্ডো’ম ক্যাফে’তে

বিশ্বের নানান জায়গাতেই এমন কিছু কিছু মজাদার জায়গা রয়েছে, যা আমাদের আনন্দ দেওয়ার সঙ্গে সঙ্গেই বেশ চমকও দেয়। এমনই একটি জায়গা হল থাইল্যান্ডের ‘ক’ন্ডো’ম ক্যাফে’। এই জায়গাটি পর্যটকদের কিন্তু বিশেষ পছন্দের।

কিন্তু ক্যাফের এমন নাম কেন?

আসলে, এই ক্যাফেতে ঢোকার সঙ্গে সঙ্গেই আপনি দেখতে পাবেন যে ক্যাফের যে অন্দরসজ্জা রয়েছে, তাতে চারিদিকেই ব্যবহার করা হয়েছে ক’ন্ডো’ম। ক’ন্ডো’মের তৈরি ফুলদানি থেকে শুরু করে রয়েছে ক’ন্ডো’মের তৈরি ল্যাম্পসেড, ও আরও সাজসজ্জা। এখানেই শেষ নয়, ক্যাফেতে ঢোকার সময়ই রয়েছে দুটি পুরুষ ও মহিলার মূর্তি আর সেই মূর্তির পোশাকও তৈরি হয়েছে ক’ন্ডো’ম দিয়েই।

 

View this post on Instagram

 

A post shared by Cabbages & Condoms Bangkok (@cabbagesandcondoms)

এবার আসা যাক মেনু কার্ডের দিকে। এখানকার মেনুকার্ডে এমন কিছু খাবারের নাম রয়েছে যার সঙ্গে নাম রয়েছে ক’ন্ডো’মেরও। যেমন, কন্ডোম টফি, কন্ডোম আইসক্রিম। এই ক্যাফেতে খাওয়ার পর বিল মেটানোর সময় আপনার হাতে তুলে দেওয়া হবে এক প্যাকেট ক’ন্ডো’মও।

নিছকই মজার জন্য যে এই ক্যাফে তৈরি, তা কিন্তু নয়। যৌ’ন মিলনে সচেতনতা বাড়ানোই হল থাইল্যান্ডের এই বিশেষ ক্যাফের মূল লক্ষ্য।

 

View this post on Instagram

 

A post shared by Cabbages & Condoms Bangkok (@cabbagesandcondoms)

এই ক্যাফেতে প্রবেশের জন্য বেশ কঠিন কিছু নিয়মও কিন্তু রয়েছে। ১৮ বছর না হলে এই ক্যাফেতে ঢোকা যাবে না। পোষ্য নিয়েও এই ক্যাফেতে ঢোকা বারণ। তাহলে থাইল্যান্ডে গিয়ে নিজের প্রিয় মানুষের সঙ্গে যদি একান্তে কিছু মুহূর্ত কাটাতে চান, তাহলে এই ক্যাফেতে অবশ্যই একবার যেতে পারেন।

Related Articles

Back to top button