সব খবর সবার আগে।

সাপের বা আত্মহত্যার স্বপ্ন দেখেন? জেনে নিন এমন স্বপ্ন কীসের ইঙ্গিত বহন করে

স্বপ্ন অনেকসময়ই ভয়ের হয়ে ওঠে। কিন্তু এর অর্থ এই নয় যে আপনার জীবনে কোনও অশুভ কোনও ঘটনা ঘটতে চলেছে। বরং অধিকাংশ ক্ষেত্রে এর উল্টোটাই হয়। স্বপ্নশাস্ত্র অনুসারে, ভয়ের কোনও স্বপ্ন আপনার জীবনে কোনও সৌভাগ্যই বয়ে আনতে পারে। আপনার কর্মজীবন বা ব্যক্তিগত জীবনে কোনও ইতিবাচক পরিবর্তন আনতে পারে।

স্বপ্ন মানুষের জীবনের অবিচ্ছেদ্য অংশ। স্বপ্ন নিয়ে সচেতন থাকা উচিত। কারণ স্বপ্ন অনেকসময় আমাদের সতর্ক বানীও দেয়। স্বপ্নের নানান তাৎপর্য রয়েছে।

সাপের স্বপ্ন

ঘুমের মধ্যে সাপের ও সাপের দংশনের স্বপ্ন দেখলে অনেকেই ভয় পেয়ে ওঠেন। তবে স্বপ্নশাস্ত্রবিদদের মতে, সাপের স্বপ্ন যতই ভয়ের হোক না কেন, তা কিন্তু আদতে শুভ। সাপের স্বপ্ন না সাপের দংশনের স্বপ্ন দেখার অর্থ আপনার জীবনে হয়ত কোনও বড় সাফল্য আসতে চলেছে।

আত্মহত্যার স্বপ্ন

অনেকেই স্বপ্নে দেখতে পারেন যে তিনি আত্মহত্যা করছেন। আর এই স্বপ্ন মনে অসম্ভব ভয়ের সঞ্চার করে। এমন স্বপ্ন দেখলে নিজেকে ধাতস্থ করতে বেশ খানিকটা সময় লাগে। তবে এমন স্বপ্ন দেখাও শুভ, এমনটাই বলছেন স্বপ্নশাস্ত্রবিদরা। এই স্বপ্ন ইঙ্গিত দেয় যে আপনার দুঃখের দিন শেষ হতে চলেছে।

আকাশে ওড়ার স্বপ্ন

কেউ কেউ স্বপ্নে নিজেদের শূন্যে উড়তে দেখেন। এটা কোনও সাধারণ স্বপ্ন নয়। চাইলেই এমন স্বপ্ন দেখার অধিকারী হওয়া যায় না। এই স্বপ্ন ইঙ্গিত দেয়, আগমী দিনে আপনার জীবনে কতটা উন্নতি ঘটতে চলেছে। ব্যবসায় কেরিয়ারে বা কর্মক্ষেত্রে এই স্বপ্ন বিশেষ সুদিন আনার সংকেত দেয়।

You might also like
Comments
Loading...