লাইফ স্টাইল

ISL শুরুর আগেই ইস্টবেঙ্গলের কাছে হেরে গেল মোহনবাগান, কী ঘটল আসল ঘটনা?

ইন্ডিয়ান সুপার লিগের পরবর্তী মরশুম শুরু হতে এখনও অনেকটা সময় দেরি। কিন্তু এরই মাঝে ইস্টবেঙ্গলের কাছে গোহারান হেরে গেল মোহনবাগান। আর এর জেরে মোহনবাগানের সমর্থকদের মুখও ভার। ভাবছেন তো, কোন খেলায় ইস্টবেঙ্গলের কাছে হারল মোহনবাগান?

না, কোনও খেলায় নয়! বরং একটি বিজ্ঞাপনে। চলুন আর একটু খোলসা করে তবে বলা যাক। সম্প্রতি একটি বিজ্ঞাপন লঞ্চ করেছে Paytm UPI কোড নিয়ে। সেই বিজ্ঞাপনেই দেখা যাচ্ছে ইস্টবেঙ্গলের কাছে হেরে ভূত হল মোহনবাগান।

এই বিজ্ঞাপন অনুযায়ী, মাছের বাজারে চিংড়ি মাছ কিনতে গিয়েছেন এক মোহনবাগান সমর্থক। অন্যদিকে, সেই মাছওয়ালার কাছের বেশ বড় সাইজের ইলিশ মাছও দর করেছেন এক ইস্টবেঙ্গল সমর্থক। সেই মাছ কেনা নিয়ে রেষারেষি। মাছওয়ালা ইলিশ মাছের দাম হাঁকাল ২০০০ টাকা। কিন্তু এখানেই ঘটল বিপত্তি।

ইস্টবেঙ্গলের সমর্থক যুবকটির কাছে ২০০০ টাকার ক্যাশ তো নেই। তাহলে কী হবে? সকলের সামনে এভাবে মুখ পুড়বে নাকি ইস্টবেঙ্গল সমর্থকের? এই নিয়ে যখন মোহনবাগানের সমর্থক যুবকটি বেশ হাসাহাসি করছেন, সেই সময় উদ্ধারকর্তা হয়ে এলেন ইস্টবেঙ্গল সমর্থকের বান্ধবী।

খুব সহজেই Paytm UPI কোড স্ক্যান করে ঝটপট ইলিশের টাকা মিটিয়ে দিলেন তিনি। আর তা দেখে মোহনবাগানের সমর্থক যুবকের মুখ হাঁ। তবে যাই হোক না কেন, এই বিজ্ঞাপনটি শুধুমাত্র Paytm-এর বিজ্ঞাপনের জন্যই বানানো। এর সঙ্গে মোহনবাগানকে হেয় করা বা ইস্টবেঙ্গলকে সমর্থন করার কোনও প্রশ্ন আসে না।

তবে যাই হয়ে যাক না কেন, আসলে তো দুই বিপরীতমুখী দল। একটু রেষারেষি তো থাকবেই। এই বিজ্ঞাপন দেখে ইস্টবেঙ্গল সমর্থকরা কিন্তু মোহনবাগান সমর্থকদের হালকা খোঁচা দিতে ছাড়ে নি। তবে সকলেই বেশ মজার ছলেই নিয়েছেন এই বিজ্ঞাপন।

Related Articles

Back to top button