সব খবর সবার আগে।

শনির অশনি সংকেত পড়বে ধনু, মকর এবং কুম্ভ রাশির জাতক-জাতিকার ওপর, জেনে নিন প্রতিকারের উপায়

শনিকে গ্রহদের মধ্যে ন্যায়বিচার গ্রহ হিসাবে মান্যতা দেওয়া হয়। একজন মানুষের কর্মফলের বিচার করে তাঁকে যথাযথ ফল দান করে শনি । তাই এই শনির চক্রে অনেকের সময় একটু খারাপ যায়। শনি তার রাশিচক্র সম্পুর্ন করতে মোট ত্রিশ বছর সময় নেয়। এখন শনি মকর রাশির ঘরে অবস্থিত। তাই এই রাশির জাতক জাতিকাদের কিছু সমস্যার মুখে পড়তে হতে পারে। শনি ১৪২ দিন মকর রাশিতে থাকবে। এরপর ২৯ সেপ্টেম্বরের পরে সে তার অবস্থান পরিবর্তন করবে। শনি গ্রহের গতিপথ অনুসারে সে প্রতি আড়াই বছর অন্তর অন্তর একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তরিত হয়। তাই যখন যে রাশির ওপর শনির দৃষ্টি থাকে বা শনির সাড়ে সাতি চলে তখন সেই রাশির মানুষজনের জীবনে অর্থ উপার্জনের বিষয় সমস্যা তৈরি হয়।

তাই বর্তমানে ১২ টি রাশির মধ্যে ৫ টি রাশির উপর শনির কুপ্রভাব দেখা দিতে পারে। তার মধ্যে তিনটি রাশির উপর প্রভাব থাকবে বেশি। এই তিনটি রাশি হল ধনু, মকর এবং কুম্ভ। এছাড়াও মিথুন এবং তুলা এই দুই রাশির জাতক-জাতিকাদের জীবনেও শনির নজর থাকবে। শনির এই প্রভাবের কারণে এই রাশির জাতক-জাতিকাদের পেশা সংক্রান্ত নানান সমস্যার সম্মুখীন হতে হবে। যেমন চাকরি বা ব্যবসার ক্ষেত্রে আর্থিক উন্নতির পথে বাধা আসতে পারে। তবে শুধু পেশাই নয় শারীরিক অসুস্থতার সম্মুখীন হতে পারেন। যেমন পায়ের সমস্যা বা কোনো গুরুতর রোগের মধ্যে দিয়ে জাতক জাতিকার জীবনকাল অতিবাহিত হতে পারে।

শনির প্রতিকার

যাদের জীবনে শনির অশনি সংকেত দেখা দিচ্ছে বা দেওয়ার সম্ভাবনা রয়েছে তাদের উচিত সময় মতো তার প্রতিকার করা। না হলে সমস্যা আরও বাড়তে পারে। শনির প্রতিকার হিসেবে শ্রাবণ মাসের সোমবারগুলিতে শিবের পুজো ও শিবলিঙ্গে জল ঢালতে পারেন। এছাড়া মঙ্গলবার সংকোটমোচন হনুমানের উপাসনা করতে পারেন। হনুমান চল্লিশা পাঠ করলে তিনি আপনাকে শনির সব কুপ্রভাব থেকে রক্ষা করবেন। পাশাপাশি প্রতি শনিবার শনি দেবের উপাসনা করে তাঁকে তুষ্ঠ করতে হবে। মনে রাখবেন শনি দেবতা সর্বদাই আপনাকে আপনার কর্মফল অনুযায়ী ফলদান করেন। তাই আপনি যত ভালো কাজ করবেন ততই আপনার ওপর তাঁর কুপ্রভাব কমবে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
Comments
Loading...