লাইফ স্টাইল

ভ্যালেন্টাইনস ডে-তে এই রাশির জাতক-জাতিকারা জড়াবেন প্রেমের সম্পর্কে, একে অপরকে করবেন প্রেম নিবেদন

আজ প্রেম দিবস অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে। তবে এক সপ্তাহ আগে থেকেই শুরু হয়েছে ভ্যালেন্টাইন উইক। সপ্তাহ জুড়ে প্রেমিক-প্রেমিকারা একে অপরকে গোলাপ, চকলেট, টেডি বিয়ার ও আরও নানান উপহার দিয়েছেন। আর আজ আসল দিন অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারি, প্রেম দিবস। আকাশে-বাতাসে প্রেম ভাসছে।

কিন্তু সকলেরই কী ভ্যালেন্টাইন ডে ভালো কাটবে? কেউ হয়ত আজকের দিনে একাই কাটাবেন। তবে জ্যোতিষবিদরা জানাচ্ছেন যে কোনও কোনও রাশির জাতক-জাতিকারা এই দিনে প্রেম খুঁজে পাবেন। কারা তারা? আসুন জেনে নিই-

মকর বৃষ

মকর ও বৃষ উভয় রাশির জাতক-জাতিকারাই বেশ একরোখা ও জেদি স্বভাবের হন। এরা দু’জনেই পরিশ্রম করতে পারেন ও কাজের প্রতি সৃজনশীল। এই কারণেই মকর ও বৃষ রাশির জাতক-জাতিকারা একে অপরের সঙ্গে নিরাপদ বোধ করবেন। এই ভ্যালেন্টাইনস ডে-তে এই দুই রাশির জাতক-জাতিকারা বুঝতে পারবেন যে তারা একে অপরের জন্য ঠিক কতটা জরুরি।

কুম্ভ তুলা

কুম্ভ রাশির জাতকরা অন্তর্মুখী স্বভাবের, এরা নিজেদের মধ্যে গুটিয়ে থাকতেই ভালোবাসেন। এই কারণে তাঁদের মনের কথা চট করে বোঝা যায় না। আর অন্যদিকে তুলা রাশির জাতক-জাতিকারা সামাজিক মেলামেশায়ক খবুই দক্ষ। এরা কল্পনার জগতে থাকতে ভালোবাসেন এবং সবকিছু ব্যালান্স করে চলতে পারেন। এই ভ্যালেন্টাইস ডে -তে কুম্ভ ও তুলা রাশির জাতক-জাতিকারা কাছাকাছি আসবেন। কুম্ভ রাশির সৃজনশীল প্রকৃতি আকর্ষণ করবে তুলার জাতকদের। নিজেদের মতো করে সুন্দর এক প্রেম কাহিনি রচনা করবেন তাঁরা।
মীন কন্যা

পারফেকশনিস্ট কন্যা রাশিকে স্পর্শকাতর মীন রাশিই ভালো ভাবে বুঝতে পারবে। কন্যা রাশির জাতককে সুখী করতে মীনের জাতকরা সবকিছু করতে রাজি। ভ্যালেন্টাইনস ডে-কে খুব সুন্দর করে উপভোগ করতে নানা আয়োজন করবেন এই পারফেকশনিস্ট কন্যা রাশির জাতক-জাতিকারা। স্থিতিশীল এবং ভরসাযোগ্য মীনের জাতকরা সব পরিস্থিতিতে তাঁদের হাত শক্ত করে ধরে থাকবেন।

মেষ সিংহ

মেষ রাশির জাতক-জাতিকারা হলেন স্বাধীনচেতা ও সাহসী। এরা নিজেদের শর্তেই নিজেদের জীবন কাটাতে ভালোবাসেন। এই ভ্যালেন্টাইনস ডে-তে এই রাশির জাতক-জাতিকারা নিজেদের খাঁটি প্রেম খুঁজে পাবেন। অন্যদিকে আবার সিংহ রাশির জাতক-জাতিকারাও সাহসী ও সামনে থেকে নেতৃত্ব দিতে ভালোবাসেন। এই দুই রাশির উপাদান হল আগুন। আজকের দিনে এই দুই রাশির জাতক-জাতিকারা একে অন্যের কাছে প্রেম নিবেদন করবেন।

Related Articles

Back to top button