নিউজ

‘বাজি’র পর ‘রাবণ’! নতুন রূপে হাজির সুপারস্টার জিৎ, প্রকাশ্যে এল অভিনেতার নতুন লুক

চলতি বছরের পুজোতে দেব আর অঙ্কুশের সঙ্গে বক্সঅফিস কাপালেন জিৎ। টলিউডের জনপ্রিয় ও পরিচিত অভিনেতাদের তালিকায় নাম আসে তাঁর। প্রতিবছরই ঈদে তাঁর ছবি মুক্তি পায়। কিন্তু গতবছর করোনার কারণে তা পিছিয়ে, এবারের পুজোতে মুক্তি পেয়েছে। ছবির নাম ‘বাজি’। বিপরীতে কাজ করেছেন মিমি চক্রবর্তী।
‘বাজি’ ছবির দরুন প্রথম একসঙ্গে পর্দায় দেখা গিয়েছে জিৎ আর মিমিকে। এবার আবার আগামী ছবির প্রথম লুক নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছেন অভিনেতা। প্রথমবার এরকম অপ্রত্যাশিত লুকে দেখা গিয়েছে জিৎকে। ইতিমধ্যে তাঁর নতুন রূপ দেখে প্রশংসায় ভরিয়েছেন অনুরাগীরা।
বিজয়া দশমীর দিন আগামী ছবি ‘রাবণ’-এর প্রথম লুক সামনে এনেছেন জিৎ। প্রযোজনার দায়িত্বে রয়েছে জিৎ-এরই প্রযোজনা সংস্থা। এদিন নিজের প্রথম লুক সামনে এনে অভিনেতা জানিয়েছেন যে, ‘খুব শীঘ্রই শুরু হবে ছবির শুটিং’। কিন্তু তাঁকে ছাড়া এই ছবিতে আর কোন কোন অভিনেতাকে দেখা যাবে! তা খোলাখুলি জানাননি। পরিচালক এম এন রাজ থাকতে চলেছেন এই ছবির পরিচালনায়।
তবে এদিকে অনুরাগীরা খুবই উচ্ছ্বসিত জিৎ-এর আগামী ছবি দেখতে। এদিন অভিনেতার পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অভিনেত্রী রুক্মিণী মৈত্র মন্তব্য বক্সে লিখেছেন, ‘অসাধারণ। এই লুকটা খুবই ভালো’। পাশাপাশি অভিনেতার প্রথম ছবির নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদীও। জিৎ-এর এই রূপের তারিফ করেছেন অভিনেত্রী এবং তাঁকে শুভেচ্ছাও জানিয়েছেন ছবির জন্য।
ছবিতে বড় চুল আর মুখে ভয়াবহতার ছাপ ফুটে উঠেছে। সব মিলিয়ে অন্য সব ছবি থেকে এই ছবিতে এক অন্য চরিত্রে, এক অন্য লুকে দেখা যাবে অভিনেতাকে। নিজেকে নিয়ে বরাবরই এক্সপেরিমেন্ট করেছেন। এর আগেও নিজেকে ভিন্ন ভিন্ন লুকে দর্শকদের সামনে তুলে ধরেছেন। একইভাবে নিজের আগামী ছবি ‘রাবণে’ও তাঁর এক অন্য লুক সামনে এসেছে।
সকলকে একপ্রকার চমকে দিয়েছেন অভিনেতা। এদিকে বক্সঅফিস কাপিয়ে বেড়াচ্ছেন মিমির সঙ্গে। পাশাপাশি কাজ করছেন জি বাংলার ডান্স বাংলা ডান্সে। দায়িত্ব পালন করছেন বিচারকের। আবার শুরু করবেন আগামী ছবির কাজও। সবমিলিয়ে এখন বেজায় ব্যস্ত জিৎ।

Related Articles

Back to top button