সব খবর সবার আগে।

‘আমি তো ঈশানের মাসিও আবার পিসিও’, ঘুরিয়ে যশকেই ঈশানের বাবা বলে ঘোষণা করেই দিলেন এনা সাহা!

টলিউডের বেশ জনপ্রিয় ও পরিচিত মুখ এনা সাহা। মাঝেমধ্যেই নিত্য নতুন অবতারে দেখা যায় তাঁকে। ধারাবাহিক দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করে এখন গোটা ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে ফেলেছেন অভিনেত্রী। তাঁর অনুরাগীর সংখ্যাও কম নয়। বিশেষত পুরুষ অনুরাগীর সংখা যথেষ্ট বেশি। একসময় ধারাবাহিকে চুটিয়ে কাজ করেছেন তিনি। ‘মা, তোমায় ছাড়া ঘুম আসেনা’, ‘বন্ধন’, ‘বউ কথা কও’, ‘সুভাষিনী’র মতো নানা ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। এরপরই সিনেমা জগতে নিজের নাম লেখান তিনি। অল্প বয়সে বেশ ভালোই জনপ্রিয়তা অর্জন করে ফেলেছেন অভিনেত্রী।

ছোটপর্দার একাধিক ধারাবাহিকে কাজ করার পর বড়পর্দাতেও কাজ করেছেন এনা। ‘বোঝে না সে বোঝে না’, ‘চিরদিনই তুমি যে আমার’, ‘রাজকাহিনী’র মত জনপ্রিয় সিনেমায় দেখা গিয়েছে তাঁকে। এমনকি শুধু বাংলাতেও নয় বেশ কিছু কাজ করেছেন অন্য ভাষায়। সম্প্রতি আবার প্রযোজক হিসেবেও নিজের দক্ষতা অর্জন করছেন এনা। এবার অভিনেত্রী তথা প্রযোজক হিসেবে শীঘ্রই মুক্তি পেতে চলেছে অভিনেতা যশ দাশগুপ্ত সঙ্গে তাঁর ছবি ‘চিনেবাদাম’।

প্রকাশ্যে এসেছে ছবির প্রথম ঝলকও। শিলাদিত্য মৌলিকের পরিচালনায় নতুনধারার এই ছবিতে কাজ করতে পেরে নিজের উচ্ছ্বাস আগেই জাহির করেছিলেন যশ দাশগুপ্ত। এই ছবি নিয়ে নিজের সমস্ত আনন্দ আগেই ব্যক্ত করেছেন অভিনেতা। পাশাপাশি এনার প্রযোজনায় ফের আবার একটি ছবিদেখতে উৎসাহী দর্শকবৃন্দ।

ছবিতে তৃষা নামের চরিত্রে দেখা যাবে এনা সাহাকে এবং ঋষভ দাশগুপ্তর চরিত্রে দেখা যাবে যশ দাশগুপ্তকে। এর আগেও ‘এসওএস কলকাতার’ প্রযোজনার দায়িত্ব নিয়েছিলেন এনা। সেখানেও কাজ করেছেন যশ দাশগুপ্ত। তাই অভিনেত্রীর প্রযোজনায় কাজ করা যশের কাছে নতুন কোনও ব্যাপার নয়। পাশাপাশি যেখানে প্রযোজকই নায়িকা তাহলে তো কথাই নেই।

এই মুহূর্তে নুসরাতের সন্তান অর্থাৎ ঈশানের অভিভাবকের দায়িত্ব পালন করছেন যশ দাশগুপ্ত। তবে এদিন ঈশানের সঙ্গে এনার সম্পর্কের প্রশ্নে বেশ কায়দা করে অভিনেত্রী বলেন, “ঈশানের মাসি-পিসি দুটোই আমি।” কিন্তু কাজের চাপে এখনও পর্যন্ত এই খুদে তারকাকে দেখতে যাওয়া হয়নি অভিনেত্রীর। তবে খুব শিগগিরই তাকে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন এনা।

জন্মের পর থেকেই নুসরাতের ছেলেকে নিয়ে চর্চার শেষ নেই। কখনও তার নাম নিয়ে চর্চা। কখনও তার পিতৃপরিচয় নিয়ে চর্চা। সব মিলিয়ে ছোটো বয়স থেকেই স্টার হয়ে উঠেছে নুসরাতের ছেলে। তবে এদিকে এনা সাহার জবাবে শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়। সকলেই অভিনেত্রীর জবাব শুনে হতবাক হয়েছেন। ফের সামাজিক মাধ্যমে চর্চা শুরু হয়েছে নুসরাতের ছেলে ঈশানকে নিয়ে।

You might also like
Comments
Loading...