সব খবর সবার আগে।

মোদী সফরের বিরোধিতায় জুম্মার নমাজের পর বিক্ষোভ ঢাকায়, বেধড়ক মার পুলিশের

জুম্মার নমাজের পর মোদীর ঢাকার সফরের বিরোধিতা করে বিক্ষোভ দেখায় কিছু ইসলামিক চরমপন্থি। এর জেরে তাদের বেধড়ক মার দেত বাংলাদেশের পুলিশ। আজ, শুক্রবার ‘জাতীয় মসজিদ’-এর সামনে বিক্ষোভ দেখানোর সময় ইট ছুঁড়তে থাকে চরমপন্থিরা। এরপরই তাদের ধাওয়া করে মার দেয় সেখানকার পুলিশ।

আজ, শুক্রবার ২ দিনের বাংলাদেশ সফরে গিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁকে স্বাগত জানান বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত কয়েকদিন ধরেই মোদীর সফরের বিরোধিতা করে বিদ্বেষ ছড়াচ্ছে ইসলাম-সহ কয়েকটি চরমপন্থি ইসলামিক সংগঠন। ইতিমধ্যেই, তাদের মধ্যে বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে হাসিনার প্রশাসন।

আরও পড়ুন- আজ বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, ঢাকা সফরের আগে ‘বঙ্গবন্ধু’র স্মৃতিচারণা মোদীর

জানা গিয়েছে, শুক্রবার জুম্মার নমাজের পর ‘জাতীয় মসজিদ’ থেকে বেরিয়ে বিক্ষোভ দেখাতে থাকে বেশ কিছু চরমপন্থি। তৎক্ষণাৎ ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। পুলিশকে লক্ষ্য করেও ইট ছুঁড়তে থাকে চরমপন্থি দল। লাঠিচার্জ শুরু করে পুলিশ, ছোঁড়া হয় কাঁদানে গ্যাসের সেলও।

মোদী সফরকে কেন্দ্র করে বাংলাদেশে সাম্প্রদায়িক হিংসা ছড়ানোর চেষ্টা করছে চরমপন্থি ইসলামিক সংগঠনগুলি। একাধিক চরমপন্থি সংগঠন রয়েছে এর মধ্যে। কোনওরকম অসন্তোষ এড়াতে দেশজুড়ে কড়া নিরাপত্তার ব্যবস্থা করেছে হাসিনার প্রশাসন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...