ব্যাবসা, বাণিজ্য ও অর্থনীতি

মাত্র ১০ হাজার টাকা বিনিয়োগের মাধ্যমেই হয়ে যান TATA-র পার্টনার, মোটা অঙ্কের টাকা রোজগার করার সুযোগ

বর্তমান যুগে এখন অনলাইন শপিং আমাদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত হয়ে গিয়েছে। এই অনলাইন শপিং এখন একটা বড় প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে। বাড়ির দরজায় পোশাক, বাজার, দোকান-সহ এখন পৌঁছে যায় ওষুধপত্রও।

এই ওষুধপত্র ডেলিভারির জন্য ভরসা যোগাচ্ছে ওয়ান এমজি। এবার এই ওয়ান এমজির সঙ্গেই যুক্ত হয়ে আপনি লাভের মুখ দেখতে পারবেন, টাটা ডিজিটালের অন্তত এমনটাই মত। ই-ফার্মেসি ওয়ান এমজির একটি বড় অংশীদার হয়েছে টাটা ডিজিটাল।

করোনা পরিস্থিতিতে নানান ব্যবসাতে ক্ষতি হলেও যে ব্যবসা কোনওভাবেই ক্ষতির মুখ দেখেনি, তা হল স্বাস্থ্য সেবা ও ফার্মেসি সেক্টর। এবার টাটা যুক্ত হল ওয়ান এমজি ফ্র্যাঞ্চাইজি হেলথকেয়ার অ্যান্ড ফার্মেসির সঙ্গে। এটি এমন একটি সেক্টর যাকে কখনও ক্ষতির মুখ দেখতে হয়না। এই কারণে হাজার হাজার মানুষ এখন এই ফ্রাঞ্চাইজির সঙ্গে যুক্ত হয়ে লাভ পাওয়ার চেষ্টা চালাচ্ছে।

সম্প্রতি ওয়ান এমজি-র তরফে একটি নতুন প্রোগ্রাম শুরু করা হয়েছে যার নাম সেহতকে সাথী। এই প্রোগ্রামের দ্বারা খুব সহজেই কোম্পানি ফ্র্যাঞ্চাইজি দেবে। আর এর জন্য আপনাকে বিনিয়োগ করতে হবে ১০ হাজার টাকা। এর বিনিময়ে কোম্পানির আপনাকে দেওয়া হবে ৫০০ টি ভিজিটিং কার্ড, একটি ব্লাড প্রেসার চেকিং মেশিন ও একটি সুগার চেকিং মেশিন। আপনার কাজ হল ওয়ান এমজি জন্য গ্রাহক জোগাড় করা। আপনি যত বেশি গ্রাহক কোম্পানির সঙ্গে যুক্ত করাতে পারবেন, আপনি কমিশন পাবেন তত বেশি।

জানা গিয়েছে, সাধারণত ১০ শতাংশ পর্যন্ত কমিশন দেয় কোম্পানি। তবে সময় বিশেষে তা কমবেশি হতে পারে। প্রত্যন্ত গ্রামে বসেও আপনি এই ব্যবসায় লাভের মুখ দেখতে পারেন। এই ব্যবসায় ক্ষতির মুখ দেখার সম্ভাবনা খুবই কম। তাই একবার অন্তত নিজের ভাগ্য পরীক্ষা করে দেখা যেতেই পারে।

Related Articles

Back to top button