সব খবর সবার আগে।

মাসে একবার প্রিমিয়ামেই মিলবে ১৯ হাজার টাকা, বাজারে চমকপ্রদ পলিসি আনল LIC

ভবিষ্যৎ আমরা সকলেই সুরক্ষিত করতে চাই তার জন্য আমরা কিন্তু বিভিন্ন সংস্থায় জীবন বীমা করে রাখি যাতে আমরা এবং আমাদের পরিবার ভবিষ্যতে কোনো অর্থকষ্টে না ভোগে। জীবন বীমা করার সবথেকে ভালো এবং সুরক্ষিত সংস্থা হল ভারতীয় জীবন বীমা অর্থাৎ এলআইসি। সরকারি সংস্থা নিত্য নতুন প্ল্যান আমি যা সাধারণ মানুষের পক্ষে অত্যন্ত সুবিধাজনক।

সেইমতো এইবারও দিওয়ালির আগে একটি বিশেষ পলিসি এনেছে এলআইসি।এই প্রকল্পে মাত্র একবার টাকা বিনিয়োগ করে সারা জীবন ভালোভাবে কাটানো যাবে৷এই বিশেষ প্ল্যানের নাম জীবন অক্ষয় ৷ এই প্রকল্প অনলাইন ও অফলাইনেও কেনা যাবে ৷ এলআইসির জীবন অক্ষয়ের প্ল্যান নম্বর ৮৫৭ ৷ এটি সিঙ্গেল প্রিমিয়াম অর্থাৎ নন লিঙ্কড, নন পার্টি সিপেটিং পার্সোনাল ইউনিটি প্রকল্প ৷ গত ২৫শে আগস্ট থেকেই চালু হয়ে গিয়েছে।

আরো পড়ুন বিস্তারিত : দিওয়ালির আগেই অভিনব স্কিম নিয়ে এলো LIC, এখনই জেনে এই স্কিম এর খুঁটিনাটি!

৩০ থেকে ৮৫ বছর বয়সী মানুষ এই পলিসি গ্রহণ করতে পারবেন ৷ পলিসি গ্রহণ করার পরেও তিন মাসে ঋণের সুবিধা পাওয়া যাবে ৷ পলিসি ধারক এই ঋণ নিতে পারবেন ৷ একবার মাসিক প্রিমিয়ামেই পাওয়া যাবে ১৯ হাজার টাকা‌। কিন্তু কীভাবে পাওয়া যাবে ১৯ হাজার টাকা মাসে ? যদি কোনও ব্যক্তি এককালীন ৪০৭২০০০ টাকা বিনিয়োগ করে থাকেন সেক্ষেত্রে মাসিক ১৯ হাজার টাকার নিশ্চিত পেনশন পাওয়ার সম্ভাবনা থাকবে ৷

আরো পড়ুন বিস্তারিত : দিওয়ালির আগেই অভিনব স্কিম নিয়ে এলো LIC, এখনই জেনে এই স্কিম এর খুঁটিনাটি!

এই পলিসিতে ন্যূনতম ১,০০,০০০ টাকা বিনিয়োগ করা যেতে পারে। এই প্রকল্পে গ্রাহক মাসিক, অর্ধবার্ষিক বা বার্সিক প্রিমিয়াম দিতে পারেন ৷ এই প্রকল্পে গ্রাহকেরা ১২ হাজার ইউনিটি পাওয়া সম্ভব ৷ একই পরিবারের দুজন একসঙ্গে জয়েন্ট অ্যাকাউন্ট খুলতে পারবেন।

You might also like
Comments
Loading...