ব্যাবসা, বাণিজ্য ও অর্থনীতি

গরমের মরশুমেও উপভোগ করুন নলেন গুড়ের স্বাদ, নলেন গুড় মিষ্টি দই ও নলেন গুড় কুলফি নিয়ে হাজির মাদার ডেয়ারী

বিজ্ঞাপন

মাদার ডেয়ারী ফ্রুট অ্যান্ড ভেজিটেবল প্রাইভেট লিমিটেড (দিল্লি), দেশের প্রিয় দুধ ও দুগ্ধজাত পণ্যের প্রধান এবং ন্যাশনাল ডেইরি ডেভেলপমেন্ট বোর্ডের (এনডিডিবি) সম্পূর্ণ মালিকানাধীন একটি সহযোগী প্রতিষ্ঠান, এই গ্রীষ্মের মরসুমে নলেন গুড়ের সাথে বাংলায় এক চিমটি জনপ্রিয় স্বাদ যোগ করতে প্রস্তুত। প্যাকেজড মিষ্টি দই এবং নলেন গুড় ফ্লেভারড আইসক্রিমের পথপ্রদর্শক, কোম্পানিটি তার দক্ষতাকে একত্রিত করছে এবং দুটি মনকাড়া ফর্ম্যাটে – নলেন গুড় স্বাদযুক্ত মিষ্টি দই এবং নলেন গুড় কুলফি – সমস্ত বয়সের গ্রাহকদের আনন্দ দেওয়ার লক্ষ্যে মনোরম নলেন গুড় স্বাদ প্রবর্তন করলো ৷

বিজ্ঞাপন

সদ্য যোগ করা মাদার ডেয়ারী নলেন গুড় মিষ্টি দই কোনো অতিরিক্ত প্রিজারভেটিভস ছাড়াই আসে। এর লক্ষ্য কোম্পানির মিষ্টি দই এবং আম দই এর বিদ্যমান পোর্টফোলিওকে পরিপূরক করা, নলেন গুড় স্বাদের আইসক্রিমের বিপুল বাহবা পাওয়ার পরে নলেন গুড় কুলফি কোম্পানির মাথায় আরেকটি পালক যোগ করল। জানা গিয়েছে, মাদার ডেয়ারী নলেন গুড় মিষ্টি দই ৮০গ্রাম প্যাকের দাম মাত্র ২০ টাকা। আরমাদার ডেয়ারী নলেন গুড় কুলফির দাম মাত্র ২৫ টাকা ।

বিজ্ঞাপন

নতুন প্রোডাক্ট সম্পর্কে কথা বলতে গিয়ে, মাদার ডেয়ারী ফ্রুট অ্যান্ড ভেজিটেবল প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর  শ্রী মনীশ বন্দলিশ বলেন, “আজ, পূর্বের বাজার উত্তরের পরে আমাদের মূল্য সংযোজিত দুগ্ধজাত পণ্যের পোর্টফোলিওর জন্য দ্রুততম বর্ধনশীল বাজারগুলির মধ্যে একটি, গত ৫ বছরে ৩০% এর উপরে সিএজিআর পৌঁছেছে,  প্রাথমিকভাবে আমাদের স্থানীয় প্রোডাক্ট অফারগুলির সাফল্যের সাথে চলছে। আমরা আরও স্থানীয় প্রোডাক্ট তৈরি করে গতিকে চালিয়ে যেতে চাই যা স্থানীয় স্বাদের সাথে মিলে চমৎকার আনন্দদায়ক সতেজ অভিজ্ঞতা প্রদান করে।  নতুন প্রবর্তিত প্রোডাক্টগুলির সাথে, আমাদের কাছে এখন মোট ছয়টি প্রোডাক্ট রয়েছে যা পূর্বাঞ্চলের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে – এটিকে আমাদের মূল্য সংযোজিত দুগ্ধ প্রোডাক্ট পোর্টফোলিওর মধ্যে স্থানীয় অফারগুলির বৃহত্তম বানিয়েছে।  আমি নিশ্চিত যে এই নতুন অফারগুলি এখানকার মানুষের জন্য এবং নলেন গুড় স্বাদের প্রতি তাদের ভালবাসার জন্য একটি ট্রিট হবে”।

বিজ্ঞাপন

শ্রী বন্দলিশ আরও জানান, “যদিও আমরা আমাদের প্রোডাক্টগুলিতে  স্থানীয় স্বাদকে অন্তর্ভুক্ত করতে রোমাঞ্চিত, একই সময়ে, আমরা পূর্বাঞ্চলের বাজারের জন্য একটি সামগ্রিক পদ্ধতিতেও কাজ করছি৷ আমরা আমাদের গ্রাহকদের মধ্যে স্বাচ্ছন্দ্য আনার লক্ষ্যে আমাদের বিখ্যাত মিষ্টি দই-এর জন্য বিখ্যাত অভিনেতা – আবির চ্যাটার্জি – এর সাথে আমাদের অ্যাসোসিয়েশন চালিয়ে যাচ্ছি।  আমরা বিশ্বাস করি যে আমাদের অঞ্চল-নির্দিষ্ট সুস্বাদু খাবারগুলি পূর্বের বাজারে আমাদের সমস্ত দুগ্ধজাত পণ্যের জন্য একটি শক্তিশালী বাহক হয়ে থাকবে”।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading