ভাইরাল

চিৎপটাং! ট্রেনের মধ্যে ঘুমোতে ঘুমোতে সিট থেকে আচমকাই পড়ে গেলেন ব্যক্তি, ভিডিও দেখে হতভম্ব নেটিজেনরা

ট্রেনের দুলুনিতে নাকি ঘুম ভালো হয়, অনেক যাত্রীদেরই এমনটা মত। কিছু কিছু মানুষ রয়েছেন যারা ট্রেনে উঠলেই ঘুমিয়ে পড়েন। আর দূরপাল্লার ট্রেন হলে তো আর কোনও কথাই নেই। তবে লোকাল ট্রেনে উঠেও সাবলীলভাবে ঘুম দেন, এমন যাত্রীও রয়েছে ঢের। কিন্তু ট্রেনে ধারের সিটে বসে নিদ্রামগ্ন হয়ে গেলে যে কী কী হতে পারে, তার একটা নিদর্শন দেখা গেল এক ভিডিওতে।

সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে যে এক ব্যক্তি ট্রেনের ধারের সিটে বসে রয়েছেন। আর তাঁকে দেখে বেশ বোঝা যাচ্ছে যে ভালোই তন্দ্রা লেগেছে তারা। রীতিমতো ঘুমিয়ে ঢুলছেন তিনি। আর এরই মধ্যে ঘটে গেল এক ঘটনা। ঘুমে ঢুলতে ঢুলতেই দড়াম করে সিট থেকে পড়ে গেলেন তিনি।

ঘুমের মধ্যে একেবারে সিট থেকে চিৎপটাং। পড়ে গিয়েও ঘুম কাটে নি তাঁর। তিনি বুঝে উঠতেই পারেন নি প্রথমে যে আদতে কী হয়েছে। হঠাৎ পড়ে গিয়ে কেমন যেন হতভম্ব হয়ে গিয়েছিলেন তিনি।

এক ইনস্টাগ্রাম পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। অনেকেই ব্যক্তির এভাবে ঘুমোতে ঘুমোতে পড়ে যাওয়া দেখে হেসে ফেলেছেন। ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে ওই ব্যক্তি পড়ে যাওয়ার পর আশেপাশের সকলে বেশ অবাক হয়ে যান। একজন তো জিজ্ঞাসাই করে বসেন যে এটা কীভাবে হল!

আর যিনি পড়ে গিয়েছেন, তাঁর প্রতিক্রিয়াও মজার। তিনিও প্রথমে বুঝতে পারেন নি যে কী ঘটল ঘটনাটা। তবে নেটিজেনদের একাংশ আবার এই নিয়েও চিন্তা করেন যে ওরকমভাবে পড়ে গিয়ে ব্যক্তির চোট লেগেছে কী না! তবে ভিডিও দেখে মনে হচ্ছে যে ওই ব্যক্তির তেমন কোনও চোট লাগে নি।

ট্রেনের মধ্যে অনেকেই এভাবে ঘুমোতে দেখা যায়। কেউ ক্লান্তির কারণে ঘুমিয়ে পড়েন তো কেউ আবার অভ্যাসের বশে। এই ব্যক্তির এভাবে পড়ে যাওয়ার ভিডিও ইতিমধ্যেই বেশ ছড়িয়ে পড়েছে। লাইক, কমেন্টের সংখ্যা বেড়েই চলেছে। নানান মজার মজার কমেন্টও পড়েছে এই ভিডিওতে।

Related Articles

Back to top button