ভাইরাল

সাবলীলভাবে মোবাইল ঘাঁটছে টিয়াপাখি, চালাচ্ছে ইউটিউবও, ভাইরাল ভিডিওতে টিয়ার কর্মকাণ্ড দেখে চক্ষু চড়কগাছ নেটবাসীদের

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে আমরা নানান সময় নানান ধরণের ভিডিও দেখে থাকি। কিছু ভিডিও আমাদের হতবাক করে, আবার কিছু ভিডিও আমাদের মন আনন্দে ভরিয়ে দেয়। সম্প্রতি এমনই একটি ভিডিও সামনে এল যা সকলকে বেশ মজা দিয়েছে।

মোবাইলের প্রতি আসক্তদের তালিকায় কী শুধুই বর্তমান প্রজন্মের নাম থাকবে নাকি। শুধু কী আমরাই মোবাইলে আসক্ত? তা কেন! পাখিরাও মোবাইলে আসক্ত হয়, আর তারই প্রমাণ এই ভিডিও। ভাইরাল হওয়া ভিডিওতে এক টিয়াপাখিকে সাবলীলভাবে মোবাইল চালাতে দেখা যাচ্ছে।

Sweet parrot নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। এই ভিডিওটিতে মোবাইল ফোনের সামনে এক টিয়া পাখিকে দেখা গিয়েছে। ভিডিওটির প্রথমে দেখা যায়, এক ব্যক্তি মোবাইল স্ক্রিনে হাত রেখে একটি সারফেস পাখিটির সামনে তুলে ধরে। এরপর মোবাইল পর্দায় ভেসে ওঠা ইউটিউব অপশনটিকে নিজের ঠোঁট দিয়ে ক্লিক করে টিয়াপাখিটি।

টিয়ার এমন কাণ্ড দেখে নেটিজেনরা তো বেশ হতবাক। ভিডিওটিতে পরের অংশে দেখা যায় যে ওই ব্যক্তি ফের ব্যাক অপশন ক্লিক করে আগের মেনুতে ফিরে যান। আর এবারও ফের মোবাইল স্ক্রিনে ভেসে ওঠা ইউটিউব অপশনটিতে নিজের ঠোঁট দিয়ে ক্লিক করে পাখিটি।

টিয়াপাখিটির এমন কাজ দেখে এটা বেশ স্পষ্ট যে টিয়াপাখিটি মোবাইলের প্রতি বেশ আসক্ত হয়ে পড়েছে। আর টিয়াপাখির এই কাণ্ড দেখে নেটপাড়ায় হাসির রব উঠেছে। নানান মানুষ নানান মজার মজার কমেন্ট করেছেন এই ভিডিওতে।

এই ভিডিও শেয়ার হওয়ার পরই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনদের বেশ মনে ধরেছে ভিডিওটি। লাইক, কমেন্টের বন্যা বয়ে গিয়েছে এই ভিডিওতে।

Related Articles

Back to top button