ভাইরাল

জলে নামতেই তাড়া করে এলো বিশালাকার কুমির! তারপরে যা হলো দেখলে গা শিউরে উঠবে আপনার

মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিও ভাইরাল হয় যা দেখলে চোখ কপালে ওঠে আমাদের। প্রাণী জগতের বিভিন্ন ভিডিও আমরা সোশ্যাল মিডিয়ায় দেখে থাকি এবং মজা পাই। কিন্তু বেশ কিছু ভিডিও থাকে যেগুলো দেখলে আমাদের ভয়ে গা শিউরে ওঠে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে গা শিউরে উঠবে আপনার। হ্রদের জলে এক ব্যক্তি নামতেই তার দিকে ধেমে আসলো বিশালাকার কুমির। তারপরে সেই ব্যক্তির সঙ্গে কুমিরটি যা করল তা এককথায় কহতব্য নয়।

ঘটনাটি ঘটেছে ব্রাজিলের এবং তা ক্যামেরাবন্দি করেছেন উইলিয়ান কায়েতানো নামে স্থানীয় এক বাসিন্দা।

ব্রাজিলের কাম্পো গ্র্যাঞ্জ শহরের লাগো দি আমোর হ্রদের জলে নামতে নিষেধাজ্ঞা জারি করেছে স্থানীয় প্রশাসন। তবে শনিবার বিকালে নিষেধাজ্ঞা না মেনেই জলে নেমেছিলেন এক সাঁতারু। তার পরের ঘটনাই ক্যামেরাবন্দি করেছেন কায়েতানো।

সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, বিকেল পৌনে ৫টা নাগাদ হ্রদের জলে নেমে সাঁতার কাটতে শুরু করেছিলেন এক ব্যক্তি। তারপরে, “ওই লোকটিকে হ্রদের জলে দেখামাত্র অ্যালিগেটরটি হঠাৎই তাঁকে তাড়া করে। তাড়াতাড়ি সাঁতরেও অ্যালিগেটরের হাত থেকে বাঁচতে পারেননি ওই সাঁতারু। জল থেকে বেরিয়ে আসতেই দেখি, ওই লোকটির হাত দিয়ে রক্ত ঝরছে। সারা দেহ রক্তে ভেসে যাচ্ছিল। লোকটি তো ভয়ে সিঁটিয়ে গিয়েছিলেন।”

আপনিও দেখুন সেই ভয়ঙ্কর ভিডিও

Related Articles

Back to top button