ভাইরাল

Amazon: অ্যামাজনের ট্রেন ভর্তি প্যাকেজিং লুটপাট করে নিল দুষ্কৃতীরা! আপনার অ্যামাজনের ডেলিভারিটা ঠিকঠাক আসবে তো? দেখুন সেই ভাইরাল ভিডিও

সামনে রাখা একগুচ্ছ সোনাদানা, লোভে চোখ জ্বলজ্বল করে উঠলো চোরেদের। দুই হাতে লুটপাট করল চোরেরা। কিন্তু এ তো। একেবারে রূপকথার গল্প। ঠিক এবার এর বাস্তব রূপ টাই ঘটল রেলপথে। ট্রেন ভর্তি একগাদা অ্যামাজনের প্যাকেজিং, তাই দেখে লোভ সামলাতে না পেরে অ্যামাজনের ডেলিভারি প্যাকেট নিয়ে চম্পট দিল চোরেরা। রেল লাইনের ধার জুড়ে পড়ে রইলো খালি প্যাকেট। সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

তবে আপনি ভারতে বসে ভয় পাবেন না, ঘটনাটা ঘটেছে সুদূর লস অ্যাঞ্জেলসে। সূত্র মারফত জানা যাচ্ছে অ্যামাজন সহ আরও বিভিন্ন সংস্থার ডেলিভারি প্যাকেট নিয়ে কার্গো ট্রেনটি যাচ্ছিল। এই ট্রেনেই ঘাপটি মেরে লুকিয়েছিল চোরেরা। সিসিটিভিতে ধরা পড়েছে এই প্যাকেটের ওপর লাফিয়ে লাফিয়ে যাচ্ছে এই চোর গুলো। মাঝেমধ্যে কয়েকটা প্যাকেট তুলে নিচ্ছে তারা। গত নভেম্বরেও এই শহরে এমনই দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছিল। যেখানে শয়ে শয়ে প্যাকেট পড়েছিল রেললাইনের দুই ধার জুড়ে। কিছু ভরতি আর বাকি খালি। ছোট ছোট প্যাকেট নিয়ে দ্রুত চম্পট দেওয়াই মতলব ছিল চোরদের।

ভিডিও সোর্স: Hindustan Times.

তবে এবার ঘটনাটা ঘটেছে গত বৃহস্পতিবারে।এই ভিডিও দেখে স্বাভাবিকভাবেই নেটিজেনদের মধ্যে ভয়ের ছায়া ছড়িয়ে গেছে। সকলের মনে একটা ভয় ঢুকেছে তাহলে যারা অ্যামাজনে অর্ডার দেয় তারা ঠিকঠাক পাবে তো? যদিও পুলিশের তরফে জানানো হয়েছে গোটা ঘটনায় চোরদের ধরতে তারা যথেষ্ট তৎপর।তার জন্য স্পেশ্যাল এজেন্টের সংখ্যা বাড়ানো হচ্ছে। একইসঙ্গে অপরাধ আটকাতে সাহায্য নেওয়া হবে উন্নত প্রযুক্তির।

গোটা ঘটনায় তীব্র অস্বস্তির মুখে পড়েছে অ্যামাজন সংস্থাটি। তারা এখন পুলিশের সঙ্গে যোগাযোগ করেছে গোটা ঘটনাটি নিয়ে।

Related Articles

Back to top button