ভাইরাল

টেডি বিয়ারের ভিতরে লুকিয়ে চোর! তবুও শেষ রক্ষা হল না, পুলিশের হাতে গ্রেফতার চোর

গাড়ি চুরি করে পালিয়ে বেড়াচ্ছিল চোর। পুলিশের হাত থেকে মে মাস থেকে পালিয়েছে সে। শেষমেশ, চোরের বাড়িতে হানা দিয়ে একটি টেডি বিয়ারের ভিতর থেকে পাওয়া গেল চোরকে। ঘটনাটি ব্রিটিশ গ্রেটার ম্যানচেস্টারের। চোরের অভিনব কায়দা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

গ্রেটার ম্যানচেস্টারের পুলিশ জানিয়েছে, গত মে মাসে একটি গাড়ি চুরি করেন অভিযুক্ত জোশুয়া ডবসন। ১৮ বছর বয়সী ওই যুবককে ধরতে তার বাড়ি যায় পুলিশ। সেই সময় অভিযুক্তের বাড়ির ঘরের কোণে এক বিশাল আকৃতির টেডি বিয়ার নজরে আসে ব্রিটিশ পুলিশের। টেডি বিয়ারটি নাকি শ্বাস নিচ্ছিল। আর এতেই শেষ রক্ষা হ’ল না চোরের।

জানা গেছে, পাঁচ ফুটের বেশি একটি দৈত্যাকৃতি টেডি বিয়ারে লুকিয়ে ছিল চোর। সেই চোর ধরার কাহিনী সোশ্যাল মিডিয়ায় গ্রেটার ম্যানচেস্টার পুলিশের তরফ থেকে শেয়ার করা হয়। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। কমেন্টে বুদ্ধি করে চোরকে ধরার জন্য পুলিশকে দশে দশ দিয়েছেন একজন নেটিজেন।

ছবি পোস্ট করে ব্রিটিশ পুলিশ লিখেছে, ‘পুলিশ গাড়ি চোর জোশুয়া ডবসনকে গ্রেফতার করতে গিয়েছিল তার বাড়িতে। তল্লাশি চালানোর সময় আধিকারিকরা খেয়াল করে ভাল্লুক শ্বাস নিচ্ছে। আসলে ওই ভাল্লুকের মধ্যে ঢুকে বসেছিল অভিযুক্ত জোশুয়া ডবসন’।

Related Articles

Back to top button