ভাইরাল

‘সত্যি বলছি ম্যাম আর করব না’, শিক্ষিকার অভিমান ভাঙানোর চেষ্টা ছোট্ট খুদের, শিক্ষিকা-পড়ুয়ার মিষ্টি ভিডিও দেখে আপ্লুত নেটবাসী

আজকালকার দিনে ইন্টারনেটের যুগে আমরা সারাক্ষণই কোনও না ঘটনা জানতে পারছি, দেখতে পারছি। নানান সময় নানান ধরণের ভাইরাল ভিডিও আমাদের সামনে আসে। কখনও কোনও ভিডিও আমাদের অনাবিল আনন্দ দেয়, আবার কোনও ভিডিও দেখে আমরা আবেগপ্রবণ হয়ে পড়ি। আবার কোনও ভিডিও আমাদের চোখে জল এনে দেয়।

সম্প্রতি এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা সকলের মন কেড়েছে। ৪০ সেকেন্ডের এই ভিডিওটি দেখে মন ভরে গিয়েছে নেটিজেনদের। এমনিতে আমরা দেখে থাকি যে কোনও শিক্ষক বা শিক্ষিকা কোনও পড়ুয়াকে শাস্তি দিচ্ছেন। তবে এই ভিডিওতে শিক্ষিকা ও ছোট্ট পড়ুয়ার কথোপকথন যে কারোর মন গলাতে বাধ্য।

জানা গিয়েছে, ভাইরাল এই ভিডিওটি বিহারের ছপরার একটি স্কুলের। এই ভিডিওতে দেখা যাচ্ছে যে এক শিক্ষিকা বলছেন, “তোমার সঙ্গে কথা বলব না। আমি রাগ করেছি”। তখন এক খুদে উত্তর দে য়, “ম্যাম, আমি আর দুষ্টুমি করব না। সত্যি বলছি”। জবাবে শিক্ষিকা বলেন, “তুমি বারবারই বলো, আমি আর করব না। কিন্তু আবার সেই দুষ্টুমি করো”। এরপরই করুন কণ্ঠে খুদে বলে, “আর করব না। ম্যাম। আর করব না”।

কিন্তু শিক্ষিকা পড়ুয়ার থেকে মুখ ঘুরিয়ে নেন। তবে এদিকে খুদেও ছাড়বার পাত্র নয়। সে তার ম্যামের কাছে গিয়ে আদর করে বলেন, “আর করব না, করব না”। শিক্ষিকা খুদেকে জিজ্ঞেস করেন, “প্রমিস তুমি আর দুষ্টুমি করবে না”? খুদে মিষ্টিভাবে জানায়, “একদম”। এরপর শিক্ষিকা খুদেকে তার গালে চুমু দিতে বলে। খুদে পড়ুয়াকেও পাল্টা চুমু দিয়ে আদর করে দেন শিক্ষিকা।  

এই ভিডিওটি ভাইরাল হয়েছে ঝড়ের বেগে। শিক্ষিকা ও খুদে পড়ুয়ার এই দুষ্টু-মিষ্টি মান-অভিমান মুগ্ধ করেছে নেটিজেনদের। ছোটো বাচ্চারা তো দুষ্টুমি করবেই, তবে তাদের বকাঝকা না করে মিষ্টি করেও যে তাদের বোঝানো যায়, এই ভিডিওটি তারই উদাহরণ। অনেক ভালোবাসা দিয়েছে নেটবাসী এই ভিডিওটিতে।

Related Articles

Back to top button