ভাইরাল

সাধ করে রেস্তোরাঁতে গিয়ে অর্ডার করেছিলেন জ্যান্ত মাছের আইটেম, পাতে পড়তেই কামড় দিতে শুরু করল মাছই

প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় কত ভিডিওই না ভাইরাল হয়ে থাকে। এর মধ্যে কিছু ভিডিও আমাদের বিস্ময় করে তো আবার কিছু ভিডিও দেখে আমরা একটু বিরক্তই হই। কিছু কিছু ভিডিও আবার এমন গোছের হয় যে তা দেখে ঠিক কীভাবে রিয়্যাক্ট করা উচিত, তা ঠাওর করা যায় না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল সেরকমই একটি ভিডিও। এমন ভিডিও হয়ত আগে কেউ কখনও দেখেনি। রেস্তোরাঁতে গিয়ে সাধ করে জ্যান্ত মাছের আইটেম অর্ডার করেছিলেন এক ব্যক্তি। সেই আইটেম টেবিলে আসতেই ঘটল এক কাণ্ড। মাছকে ওই ব্যক্তি কী আর খাবেন! উলটে মাছই কামড় বসাতে থাকল চপস্টিকে।

ভিডিওটি বেশ পুরনো হলেও এখন ফের ভাইরাল হয়েছে। ভিডিওটা শুরু হয়েছে ওই আইটেমটি টেবিলে দিয়ে যাওয়ার পরমুহূর্ত থেকে। সার্ভিং প্লেটে রয়েছে এক টুকরো লেবু, এক গ্লাস নুডলস, কিছু শাকসবজি আর অর্ডার করা দুটি জ্যান্ত মাছ।

মাছটি সত্যিই জ্যান্ত কী না, তা পরখ করতে ওই ব্যক্তি চপস্টিক দিয়ে মাছের গায়ে খোঁচা দেন একটু। ব্যস্‌, অমনি মাছ নড়েচড়ে উঠে দাঁত বের করে কামড় বসাতে শুরু করে ওই চপস্টিকেই। এই ভিডিও দেখে নেটিজেনরা কার্যত হতবাক।

 

View this post on Instagram

 

A post shared by TAKAHIRO (@takahiro4601)

এই ভিডিও দেখে একজন তো বিশ্বাসই করতে পারেননি প্রথমে। তিনি সোজা কমেন্ট করে লেখেন, “এক্সকিউজ় মি”। আর একজন লিখলেন, “জ্যান্ত মাছ আমরা খাচ্ছিই বা কেন”? অন্য একজনের আবার বক্তব্য, “এ এক অদ্ভুত খাবার। যাকে খেতে আসা হয়েছে, সেই আবার খেতে আসছে”।

এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে তাকাহিরো৪৬০১ নামক একটি পেজ থেকে। ইতিমধ্যেই প্রচুর মানুষ দেখে ফেলেছেন ভিডিও। কমেন্টও করেছেন অনেকেই। এর মধ্যেই এই ভিডিওটির ভিউ প্রায় ৭.৮ মিলিয়ন ছাড়িয়েছে। ভিডিওটিতে লাইক পড়েছে ১৮ হাজারের কাছাকাছি।

Related Articles

Back to top button