ভাইরাল

‘দো ঘুঁট মুঝে ভি পিলা দে শরাবি’, নেশায় চুর হয়ে বিয়েবাড়ির ডান্স ফ্লোর মাতালেন মহিলা, মাটিতে শুয়ে গড়াগড়ি, হেসেই খুন নেটিজেনরা

উত্তর ভারতের নানান বিয়েবাড়িতে ম’দ্য’পান খুব একটা আশ্চর্যের বিষয় নয়। প্রায়ই দেখা যায় ম’দ খেয়ে মাতাল হয়ে এলোমেলোভাবে পা দোলাচ্ছেন অনেকেই। নেশার ঘোরে অনেক কাণ্ডও ঘটিয়ে ফেলেন অনেকেই। আর বিয়ের আনন্দের পরিবেশে এই নিয়ে খুব একটা বেশি মাথাও ঘামান না কেউ।

শুধু পুরুষই নন, এমন বিয়েবাড়িতে অনেক মহিলাকেও দেখা যায় ম’দ খেয়ে নেশায় চুর হতে। আর তাদের কীর্তিকলাপ বেশ উপভোগ করেন বিয়েবাড়ির অতিথিরা। সম্প্রতি এমনই একটি ভিডিও বেশ ভাইরাল হল।

এই ভিডিওতে দেখা যাচ্ছে যে বিয়েতে আসা এক মহিলা নেশাগ্রস্ত অবস্থায় নাচছেন। ১৯৮৫ সালের ছবি ‘কালা সুরাজ’-এর ‘দো ঘোঁট মুঝে ভি পিলা দে’ গানটি বাজছে ব্যাকগ্রাউন্ডে।

ইউটিউবে আপলোড করা এই ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের বেশ ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে বেগুনি শাড়ি পরা একজন মহিলা, যাঁকে দেখে বেশ নেশাগ্রস্ত বলেই মনে হচ্ছে, তিনি ম’দের বোতল নিয়েই হাজির হন ডান্স ফ্লোরে। আর শুরু করে দেন নাচ।

ভিডিওটি শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই ওই মহিলা অন্য এক মহিলাকে তাঁর সঙ্গে নাচ করার জন্য টেনে আনেন। এরপর তাকে দেখা যায় তিনি ম’দের বোতল নিয়ে রীতিমতো মাটিতে গড়াগড়ি করতে করতে নাচছেন। অন্য মহিলাটি পালানোর চেষ্টা করলে ফের তাকে টেনে আনেন নেশাগ্রস্ত মহিলা।

অন্য একজন মহিলা তাঁকে মেঝে থেকে তোলার চেষ্টা করলে তাঁকেও তিনি টেনে আনার চেষ্টা করেন ডান্স ফ্লোরে নাচের জন্য। এরপর ডান্স ফ্লোর জুড়ে উদ্দাম নাচ শুরু করেন। বিয়েতে উপস্থিত অতিথিরা কয়েক মিনিটের এই নাচ বেশ উপভোগ করেন।

 

এমন অদ্ভুত নাচ সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই মুহূর্তের মধ্যে তুমুলভাবে ভাইরাল হয়ে যায়। এই ভিডিও দেখে নেটিজেনরা নানান মজার মজার কমেন্টও করেছেন।

বলে রাখা দরকার, ম’দ্য’পান শরীরের জন্য ক্ষতিকর। খবর ২৪x৭ এমন কোনও প্রচার বা বিজ্ঞাপন করে না।

Related Articles

Back to top button