ভাইরাল

রাজ্যের মুখ্যমন্ত্রীর নাম ‘মমতা সরকার’, H.S.-এর আবার মানেটা কী! উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর কথা শুনে হতবাক নেটিজেনরা, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে যা দেখে নেটিজেনরা কার্যত হতবাক। এই ভিডিওতে এক উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীকে কিছু প্রশ্ন করা হয়। আর সেই প্রশ্নের উত্তরে ওই ছাত্র যে উত্তর দিয়েছে, তাতে চক্ষু চড়কগাছ সকলের।

ওই যুবক জানায় যে সে উচ্চমাধ্যমিক পরীক্ষা দিয়েছে কিন্তু সে H.S. মানেই জানে না। তার H.S. পরীক্ষা কেমন হয়েছে তা জানতে চাওয়ায় সে রীতিমতো হতভম্ব হয়ে যায়। উচ্চমাধ্যমিককে যে H.S.ও বলা হয়ে থাকে, তা জানে না সেই ছাত্র। সে জানায় যে উচ্চমাধ্যমিককে সে ‘বারোর পরীক্ষা’ বলেই জানে।

@emoncreator07 নামের একটি ফেসবুক প্রোফাইল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে এক যুবক রাজ্যের মুখ্যমন্ত্রীর নাম বলতে গিয়ে কার্যত হোঁচট খাচ্ছে। শুধু তাই নয়, সেই যুবক উচ্চমাধ্যমিক পরীক্ষা দিয়েছে কিন্তু H.S. পরীক্ষার মানেই স বলতে পারছে না। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে যে নানান প্রশ্নের মুখোমুখি হয়ে অদ্ভুত সব উত্তর দিচ্ছে ওই ছাত্র।

ওই ছাত্রকে প্রশ্ন করা হয় যে তার পরীক্ষা কেমন হয়েছে। সে জানায় যে তার পরীক্ষা খুবই ভালো হয়েছে। এর সাথে সে এও স্বীকার করে নেয় যে পাশে বসা এক বন্ধুর থেকে দেখে দেখে সব উত্তর লিখেছে সে পরীক্ষায়। এরপরই ঘটে এক চমকে দেওয়ার মতো ঘটনা। সেই ছাত্রকে জিজ্ঞাসা করা হয় যে আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রীর নাম কী! এই উত্তরে সে জানায় যে রাজ্যের মুখ্যমন্ত্রীর নাম মমতা সরকার।

ভাইরাল হওয়া এই ভিডিওটি তুমুল শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে ভিডিওর শেষে জানানো হয়েছে যে এই ভিডিওটি মনোরঞ্জনের জন্যই বানানো হয়েছে। এটি আসলে একটি প্র্যাঙ্ক ভিডিও। তবে ইতিমধ্যেই সকলের নজর কেড়েছে ভিডিওটি। শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই তুমুল ভাইরাল হয়েছে এই ভিডিও।

Related Articles

Back to top button