ভাইরাল

পাহারা দিচ্ছেন সিকিউরিটি গার্ড, অথচ মাথাই নেই তাঁর, ভাইরাল এই ছবি ভয় ধরাচ্ছে নেটবাসীদের মনে

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি এমন একটি ছবি ভাইরাল হয়েছে যা দেখে নেটিজেনরা রীতিমতো আঁতকে উঠেছেন। ছবিতে দেখা যাচ্ছে এক সিকিউরিটি গার্ড চেয়ারে বসে পাহারা দিচ্ছেন। এত পর্যন্ত সব ঠিকই ছিল। তবে একটু ভালোভাবে লক্ষ্য করলে দেখা যাবে, সেই সিকিউরিটি গার্ডের মাথাই নেই। তুমুল ভাইরাল হয়েছে এই ছবি।

অনেকেই বলছেন এটি সত্যিকারের ছবি। তবে একজন মানুষ, তাঁর মাথা নেই অথচ তিনি জীবিত, চলাফেরা করছেন, এমন কীভাবে হতে পারে। এমন তো সম্ভবই নয়। তাহলে ওই সিকিউরিটি গার্ড মাথা ছাড়া চেয়ারে অভাবে বসেই বা রয়েছেন কী করে? এই ছবি দেখে ভয় ধরেছে নেটবাসীদের মনে। মুহূর্তে ভাইরাল হয়েছে ছবিটি।

নিক্সদ্যপালাদিন নামের একজন রেডিট ইউজার সেই ছবিটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। গত ২রা মে ছবিটি পোস্ট করা হয়। অনেকের মতেই এই ছবিটি আসলে একটি অপ্টিক্যাল ইলিউশনের ছবি। ছবিটা এমনভাবে তোলা হয়েছে বা এডিট করা হয়েছে যাতে ওই সিকিউরিটির গার্ডে মাথা অদৃশ্য হয়ে যায়।

আবার অনেকের মতে, খুব সামান্য কিছু এডিটিং টুলস দিয়ে ভাইরাল সেই ছবি তৈরি করা হয়েছে। একজন মাথাহীন সিকিউরিটি গার্ডকে এই ছবিতে দেখা যাচ্ছে। সেই ছবি নিয়েই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।

ভাইরাল হওয়া সেই ছবিতে নানান ধরণের কমেন্ট করা হয়েছে। অনেকেই বলেছেন যে এটি আসল ছবি তবে ওই সিকিউরিটি গার্ড মাথা পিছনের দিকে হেলিয়ে রয়েছেন আর ছবিটি এমন পজিশন থেকে তোলা যাতে দেখে মনে হয়, তাঁর মাথা নেই।

আবার অনেকের ধারণা, এই ছবিটি আসল। তবে এডিট করে সিকিউরিটি গার্ডের মাথা উড়িয়ে দেওয়া হয়েছে। তবে অনেকেই আবার এও বলছেন যে এই গোটা ছবিটি আদ্যোপান্তই ‘ফেক’। ভ্রম তৈরি করার জন্যই এমন ছবি বানানো হয়েছে। ইতিমধ্যেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় দুরন্ত গতিতে ভাইরাল।

Related Articles

Back to top button