ভাইরাল

‘আমার স্ত্রী খুবই সুন্দরী, ওকে আমি ফিরে পেতে চাই’, বউ ছেড়ে চলে যাওয়ায় থানায় গিয়ে কাতর আর্তি যুবকের

বিজ্ঞাপন

তাঁর বউ খুব সুন্দরী, কিন্তু সেই বউ নাকি তাঁর সঙ্গে থাকতেই চায় না। তাঁকে ছেড়ে বাপেরবাড়ি চলে গিয়েছে। এই কারণে এবার নিজের বউকে ফিরে পেতে থানায় পুলিশের কাছে আর্তি জানালেন এক যুবক। আর সেই আর্তির কথা শুনে চক্ষু চড়কগাছ পুলিশের।

বিজ্ঞাপন

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ছতরপুর জেলার। ওই জেলার এক বাসিন্দা নন্দু পাল। একটি হাতে লেখা আবেদন পত্র নিয়ে থানায় হাজির হন নন্দু। পুলিশের কাছে কাতরভাবে আর্জি জানান যে তাঁর বউকে তিনি ফিরে পেতে চান।

বিজ্ঞাপন

আবেদন পত্রে নন্দু লিখেছেন,“স্যর আমার স্ত্রী খুবই সুন্দরী। কিন্তু ও আমার সঙ্গে থাকতে চায় না। বিয়ের পর ওকে ওর বাপেরবাড়িতে নিয়ে গিয়েছিলাম। আর ফেরেনি সেখান থেকে”।

বিজ্ঞাপন

আর এর পরের কথাগুলো পড়ার পর আরও বেশি হতভম্ব হয়ে যান পুলিশকর্মীরা। নন্দু লিখেছেন, “স্যর, আমি তো বউয়ের মতো অত সুন্দর নই, তাই হয়তো আমার সঙ্গে সংসার করতে চাইছে না। কিন্তু ওকে আমি ফিরে পেতে চাই”।

বিজ্ঞাপন

জানা গিয়েছে, গত বছর ৩০শে এপ্রিল দেখাশোনা করেই বিয়ে হয় নন্দু ও রিনা পালের। নন্দুর কথা অনুযায়ী, তাঁর স্ত্রী সুন্দরী, স্মার্ট ও উচ্চশিক্ষিতা। কিন্তু বিয়ের পর মত্র তিনদিন সে নন্দুর সঙ্গে থেকেছে। এরপর রিনা বাপেরবাড়ি চলে যায়।

দিনকয়েক পর নন্দু তাঁর স্ত্রীকে তাঁর বাপেরবাড়ি থেকে আনতে গেলে তাঁর স্ত্রী ফিরে যেতে অস্বীকার করেন। শুধু তাই-ই নয়, নন্দুর অভিযোগ শ্বশুরবাড়ির লোকেরা নাকি তাঁকে একটি ঘরে আটকে রেখে মারধরও করেছে।

বিজ্ঞাপন

নন্দু স্ত্রীর সঙ্গে একাধিকবার দেখা করতে চেয়েছেন। কিন্তু অভিযোগ, তাঁকে দেখা করতে দেওয়া হয়নি। এরপরই আইনি পথে চলার সিদ্ধান্ত নেন নন্দু। স্ত্রীকে ফিরে পাওয়ার জন্য তিনি হাজির হন ছতরপুর পুলিশ সুপারের কাছে। নন্দুর কথায়, “আমি দেখতে খারাপ ঠিকই, কিন্তু তা বলে আমাকে ছেড়ে চলে যাবে”।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading