ভাইরাল

রাস্তা পার করবে ‘বাঘ মামা’, বন্ধ সমস্ত গাড়ি চলাচল! মুহূর্তে ভাইরাল ভিডিও

নেট মাধ্যমে আমরা প্রতিদিন নিত্যনতুন কিছু ভিডিও দেখে থাকি। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি বাঘের ভিডিও ভাইরাল হয়েছে। যা একই সঙ্গে ভয়ংকর এবং সুন্দর।

টেলিভিশনে ডিসকভারি, ন্যাটজিও প্রভৃতি চ্যানেলে আমরা বাঘের অনেকরকম ভিডিও দেখে থাকি। কিন্তু এই ভিডিওটি অন্যরকম। যেখানে দেখা যাচ্ছে, বাঘকে দেখেও একজন ট্রাফিক পুলিশ নিজের কাজ থেকে পিছনে সরে যাননি। বরং ভয়ংকর বিপদের মুখে দাঁড়িয়েও তিনি নিজের কাজ করে গিয়েছেন তিনি। রাস্তার দু’দিকে লাইন দিয়ে দাঁড়িয়ে গাড়ি, বাইক। মাঝখানে প্রায় অনেকটা অংশ ফাঁকা। সেখান দিয়ে একটি বাঘকে রাস্তা পার করছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ট্যুইটারে নামের একটি প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে। ট্রাফিক পুলিশটি কেন আটকিয়ে রেখেছেন দু’দিকের রাস্তার সমস্ত গাড়িকে কেউ বুঝতে পারছিলেন না। তারপর দেখা গেলো সেই ফাঁকা জায়গা দিয়ে জঙ্গল থেকে হেলতে দুলতে রাজকীয় ঢঙে বের হল একটি বাঘ। মুহূর্তে চমকে ওঠেন সকলে। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

মুহূর্তেই ভাইরাল হয়েছে এই ভিডিও। কিন্তু ভিডিওটি কোথাকার তা জানা যায়নি। অনেকেই সেই পুলিশ অফিসারটিকে তাঁর সাহসিকতার জন্য কুর্নিশ জানিয়েছেন।

Related Articles

Back to top button