ভাইরাল

অদ্ভুত শখ বটে! নিজের ইচ্ছা পূরণ করতে ১২ লক্ষ টাকা খরচ করে মানুষ থেকে কুকুর হলেন যুবক, হতবাক নেটজনতা

শখ কোন মানুষের জীবনে থাকে না! শখ রয়েছে বলেই তো সেই শখ পূরণের জন্য আমরা উদয়াস্ত পরিশ্রম করে চলি। কারোর শখ বাড়ি-গাড়ির, কারোর শখ নানান জায়গায় ঘোরার, কারোর শখ নানান সৌখিন জিনিসপত্র কেনার তো কারোর আবার শখ বই কেনার। আর এই শখ মেটাতে টাকাপয়সাও ভালোই খরচ করেন লোকজন।

কিন্তু কোনও মানুষের শখ কী কুকুর হওয়ার হতে পারে? না মানে, কুকুরপ্রেমী বহু মানুষই হন। কুকুরকে ভালোবাসে তাদের যত্ন করা, তাদের জন্য শখ করে টাকা খরচ করা, এমন মানুষ কম নেই এই দুনিয়ায়। কিন্তু নিজেকেই কুকুর বানিয়ে ফেলা, এমন আজব শখও যে কারোর হয়, তা জাপানের এক যুবককে না দেখলে কেউ ধারণাই করতে পারতেন না।

জাপানের সেই যুবকের নাম টোকো। তিনি ১২ লক্ষ টাকা খরচ করে নিজেকে মানুষ থেকে কুকুরে রূপান্তরিত করলেন। হ্যাঁ, ঠিকই পড়ছেন, মানুষ থেকে কুকুর হয়েছেন এই যুবক টোকো। তাও আবার নিজের শখ পূরণের জন্য। শুনতে অবাক লাগলেও, বাস্তবে কিন্তু এই ঘটনা সত্যিই ঘটেছে।

জানা যাচ্ছে, ছোটবেলা থেকেই কুকুরের প্রতি অগাধ ভালোবাসা এই যুবকের। তাঁর শখ ছিল তিনি কুকুরে পরিণত করবেন নিজেকে। আর নিজের সেই শখ মেটানোর জন্য খরচ করলেন ১২ লক্ষ টাকা। কিন্তু এই অসাধ্য সাধন হল কীভাবে, সেটাই ভাবছেন তো?

তাহলে কী টোকো কোনও সার্জারি করিয়েছেন। কিন্তু তা হলেও, কুকুরের শরীরে পরিণত করা কীভাবে সম্ভব নিজেকে? না কোনও সার্জারি নয়, কুকুর হওয়ার জন্য তিনি যোগাযোগ করেন এক জনপ্রিয় কস্টিউম ডিজাইনিং সংস্থার সঙ্গে। সেই সংস্থার কাছে টোকো আবদার করেন যে তাঁকে এমন একটি কস্টিউম বানিয়ে দিতে হবে, যা পরার পর তাঁকে এক্কেবারে কুকুরের মতোই দেখতে লাগে।

ব্যস, টোকোর কথা অনুযায়ীই কুকুরের কস্টিউম বানিয়ে দিল ওই সংস্থা। আর সেই পোশাক পরেই রাতারাতি একেবারে কুকুর হয়ে উঠলেন টোকো। তাঁর সেই পোশাক এতটাই নিখুঁত যে কেউ হঠাৎ করে দেখলে বুঝতেই পারবেন না যে সেই কুকুরের খোলসের আড়ালে রয়েছেন একটা আস্ত মানুষ। যে কেউ দেখে ভাববেন বুঝি কুকুর।

নিজের এই কুকুরের পোশাক পরিহিত ছবি নেট মাধ্যমে শেয়ার করেন টোকো। আর তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। মানুষ কীভাবে কুকুরে পরিণত হল, তা দেখার জন্য টোকোর সোশ্যাল মিডিয়ায় ভিড় জমায় নেটিজেনরা। আর তা দেখেই রীতিমতো হতবাক সকলে।

Related Articles

Back to top button