ভাইরাল

মোদীর ছোট্ট বন্ধু! প্রধানমন্ত্রীর সামনেই দেশাত্মবোধক গান গেয়ে তাক লাগাল খুদে, উৎসাহ দিলেন নরেন্দ্র মোদীও, ভিডিও দেখে আপ্লুত নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ায় নানান সময় নানান ভিডিও দেখে আমরা বেশ আপ্লুত হই। কোনও ভিডিও আবার আমাদের বেশ খুশি দেয়, কোনও ভিডিও আমাদের মন জয় করে নেয়। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নানান প্রতিভাকেও খুঁজে পাই আমরা। আর সেই প্রতিভারা যদি একটি উৎসাহ পায়, তাহলে ভবিষ্যতে আরও ভালো কিছু করার ক্ষমতা রাখে তারা।

সোশ্যাল মিডিয়ায় নানান সময়ই দেখা যায় নানান খুদেরা তাদের প্রতিভা প্রদর্শন করছে। অনেক সময় এমনও দেখা গিয়েছে যে অনেক খুদেই দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশে কোনও মিষ্টি বার্তা দিয়েছে, কেউ বা আবার ভিডিওর মাধ্যমে গান গেয়ে শুনিয়েছে। তবে এবার এক খুদে গান গাইল নরেন্দ্র মোদীর সামনে দাঁড়িয়েই।

নরেন্দ্র মোদীর ফেসবুক প্রোফাইল থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে যাতে দেখা যাচ্ছে একটি ছোট্ট ছেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সামনে দাঁড়িয়ে দারুণ দেশাত্মবোধক গান গাইছে। আর প্রধানমন্ত্রীও তাকে আরও উৎসাহ দেওয়ার জন্য তার গানে তুড়ি মেরে তাল দিচ্ছেন।

শুধু তাই-ই নয়, খুদের গান গাওয়া হয়ে গেলে নরেন্দ্র মোদী তার মাথায় হাত বুলিয়ে তাকে একটু আদরও করে দিলেন। এই ভিডিও শেয়ার করে মোদী ক্যাপশনে লিখেছেন, “আমার এই ছোট্ট বন্ধুটি কী দারুণ গান করে না?” ভিডিওটি শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই তুমুল ভাইরাল হয়েছে। দেদার গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও।

এই ভিডিও দেখা আপ্লুত নেটিজেনরা। খুদের গান গাওয়ার পর প্রধানমন্ত্রী যে যেভাবে তাকে স্নেহ করলেন বা তার গান গাওয়ার সময় তিনি যেভাবে ধৈর্য ধরে তার গান শুনে তাকে উৎসাহ দিলেন, তা মন ছুঁয়েছে সকলের। নানান সুন্দর সুন্দর কমেন্টে ভরে উঠেছে ভিডিওর কমেন্ট বক্স। ইতিমধ্যেই লক্ষাধিক ভিউ ছাড়িয়েছে এই ভিডিওতে।

Related Articles

Back to top button