সব খবর সবার আগে।

ছিল ‘মানিকে মাগে হিতে’, হয়ে গেল মা-মাটি-মানুষ হিতে! এই নতুন গান বানাল কারা?

জনপ্রিয় গান মানিকে মাগে হিথে এখন সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রেন্ডিং। সকলেই এখন এই গানের সুরে মাতোয়ারা। জনপ্রিয় এই গানের গায়ক শ্রীলঙ্কান সংগীতশিল্পী ইয়োহানি। গানের সুরে বলিউড তারকা অমিতাভ বচ্চন থেকে শুরু করে মাধুরী দীক্ষিত সকলেই মজেছেন।

এবার এই গানের সুরে মেদিনীপুরে বাবা ও মেয়ে মিলে গান তৈরি করলেন বাংলায়।মেদিনীপুরের রাজেশ চক্রবর্তী এবং তাঁর মেয়ে অপরাজিতার গাওয়া এই গান উৎসর্গ করা হয়েছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে।বিশিষ্ট সমাজসেবী হিসেবে পরিচিত রাজেশ তার মেয়ের সাথে গান ধরলেন।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় তাদের গাওয়া গান আপলোড করেন। আর তারপরেই চরম ভাইরাল হয় এই গানটিও।মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেস সরকারের সাফল্যের কাহিনী উঠে এসেছে গানের মাধ্যমে। মানিকে মাগে হিতে’র সুর বদলে তাদের কণ্ঠে শোনা যাচ্ছে মা-মাটি-মানুষ হিতে’।

এমনিতেই রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস নিয়ে একাধিক গান তৈরি করেছেন বিভিন্ন শিল্পী।যুব তৃণমূল কংগ্রেস অন্যতম সদস্য দেবাংশু ভট্টাচার্য মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেস নিয়ে একাধিক গান এখন সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল। গানের লিরিক্স মাধ্যমে রাজ্যের শাসক দলের বিভিন্ন কথা উঠে আসে।

রাজেশের মতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তার কাজের মাধ্যমে বিশ্বে নজির গড়েছেন।তাই স্বাভাবিকভাবেই এই গানটি তিনি মমতা বন্দ্যোপাধ্যায় কে উৎসর্গ করেছেন।রাজেশের মেয়ে অপরাজিতা জানিয়েছেন তিনি আগে কখনো গান রেকর্ড করেননি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি ভালোবাসা থেকেই তার রেকর্ড করা প্রথম গান।

You might also like
Comments
Loading...