ভাইরাল

তেষট্টিতেও চকাচক দিদা! কোমর দুলিয়ে ভাইরাল এই বৃদ্ধা

বয়স প্রায় ৬৩। তবে এই বয়সেও তাঁর উদ্দীপনা একটুও কমেনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এখন এই বৃদ্ধা। বলিউড সিনেমা ‘অতরঙ্গি রে’- এর একটি গান চকা চক- এ নেচে ভাইরাল হন তিনি। সবুজ শাড়িতে কোনো তরুণীর চেয়ে একটুও কম লাগছিল না তাঁকে। 

এই বয়সে যেখানে বেশিরভাগ বৃদ্ধারাই নিজেদের গুটিয়ে নেন সমাজ থেকে সেখানে এই বৃদ্ধা একেবারেই আলাদা। একেবারে সুইট সিক্সটিনের মতো লাগছে তাঁকে। তাঁর নাম রবি বালা শর্মা। তবে ইনস্টাগ্রামে তাঁর পরিচয় ‘ড্যান্সিং দাদি’ নামে। শুধু প্রথমবার নয় তিনি বরাবরই ইনস্টাগ্রামে রিল বানান বিভিন্ন জনপ্রিয় গানের সঙ্গে। মুহুর্তের মধ্যে সেই ভিডিওগুলি ভাইরাল হয়ে যায়। সারা আলি খানের জনপ্রিয় মুভির গানে এই বৃদ্ধার নাচ অসাধারণ লেগেছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের।

 

View this post on Instagram

 

A post shared by Ravi Bala Sharma (@ravi.bala.sharma)

পাঞ্জাবি গায়ক হার্ডি সান্ধুর নতুন গান ‘বিজলি’- র সঙ্গেও নাচ করেছেন দাদি। ইনস্টাগ্রামে ১.৫৭ লক্ষ ফলোয়ার রয়েছে তাঁর। নেটিজ়েনদের অনেকেই সেই নাচ দেখে বলেছিলেন, ইনস্টাগ্রামে তরুণ প্রজন্মের যাঁরা এই গানের সঙ্গে রিলস তৈরি করেছেন, তাঁদের গোল দেওয়ার ক্ষমতা রয়েছে এই বৃদ্ধা রবি বালা শর্মার। এমনকি তাঁকে দেখে মনে হবে যে হয়তো একসময় নাচও করতেন বা শিখতেন তিনি।

Related Articles

Back to top button