ভাইরাল

ডুবেই যাচ্ছিলেন যুবক, জলে ঝাঁপ দিয়ে নিজের জীবন বাজি রেখে মালিককে বাঁচাল পোষ্য কুকুর, আবেগপ্রবণ ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের

কুকুর হল সবথেকে বেশি প্রভুভক্ত প্রাণী। নিজের মালিকের জন্য নিজের জীবন বাজি রাখতেও পিছপা হয় না তারা। মালিকের প্রতি কুকুরের নিঃস্বার্থ ভালোবাসার প্রমাণ বারবার দেখা গিয়েছে। কখনও দেখা গিয়েছে মালিক ছেড়ে গিয়েছে বলে তাঁর পোষা কুকুর বছরের পর বছর স্টেশনেই মালিকের জন্য অপেক্ষা করছে, আবার কখনও দেখা গিয়েছে নিজের জীবনের পরোয়া না করেই মালিকের সন্তানের জীবন বাচিয়েছে পোষ্য কুকুর। এবারও কুকুরের প্রভুভক্তের ফের এক প্রমাণ মিলল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে একটি ভিডিও যা দেখে নেটিজেনরা আপ্লুত। হাজার হাজার মানুষ শেয়ার করেছেন এই ভিডিওটি। কুকুরটির জুন্য ভালোবাসা উজাড় করে দিয়েছেন নেটিজেনরা। সকলেই খুব প্রশংসা করেছেন কুকুরটির কর্মকাণ্ডের জন্য। অনেকের চোখেই জল এনে দিয়েছে এই ভিডিও।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে যে এক যুবক একটি পুকুরে স্নান করছেন। দেখে বোঝাই যাচ্ছে যে পুকুরটি তাঁর বাড়ির সামনেই। বাঁধানো ঘাট। রেলিং দিয়ে ঘেরা চারপাশ। স্নানের সময় যুবকের পোষা কুকুরটিও রয়েছে ঘাটে। হঠাৎই দেখা কুকুরটি জলে দেখে ছুটে চলে আসছে।

আদরের কুকুরকে দেখেই ওই যুবক ডুবে যাওয়ার নাটক করছিলেন। কিন্তু তা তো আর কুকুরটি জানে না। মালিককে ওই অবস্থায় দেখেই সোজা জলে ঝাঁপ দেয় কুকুরটি।

জলে নেমে সাঁতরে কোনও রকমে মালিকের কাছে পৌঁছয় কুকুরটি। এরপর তার মালিকের হাত কামড়ে ধরে টেনে ডাঙায় নিয়ে আসে সে। কুকুরের এমন কাণ্ড দেখে মালিক নিজেও বেশ হতবাক হয়ে যান।

এই ভিডিও মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এই ভিডিও দেখে নেটিজেনরা আপ্লুত। আবেগে ভেসেছে সকলে। সকলের কথাতেই, কুকুররা বারবার প্রমাণ করেছে তারা তাদের মালিকের প্রতি ঠিক কতটা বিশ্বাসী। প্রভুর প্রতি তাদের আনুগত্য যে বিশাল, তা ফের প্রমাণিত হল এই ভিডিওর দ্বারা।

Related Articles

Back to top button