ভাইরাল

যেন দীর্ঘদিনের অভুক্ত! পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভাগবন্ত মানের অনুষ্ঠানে খাবারের জন্য হাতাহাতি, মারামারি স্কুল শিক্ষকদের, ভিডিও দেখে হাসির রোল নেটপাড়ায়

সোশ্যাল মিডিয়ায় তো নানান সময় নানান ভিডিও ভাইরাল হয়। বেশি ভাইরাল হয় নানান ধরণের খাবারের ভিডিও। এবার সেই খাবার খাওয়ার জন্যই স্কুল শিক্ষকরা এমন কাণ্ড ঘটালেন, যা দেখে নেটিজেনরা হতবাক। খাবারের জন্য একটি অনুষ্ঠানে গিয়ে রীতিমতো হাতাহাতি, মারামারি শুরু করেন স্কুল শিক্ষকরা। পঞ্জাবের সরকারি স্কুল শিক্ষকদের এমন কীর্তিতে গোটা সোশ্যাল মিডিয়া এখন সরগরম।

@Gagan4344 নামের একটি টুইটার প্রোফাইল থেকে এই ভিডিও শেয়ার করা হয়েছে। এই ভিডিওতে একটি খাবারের জায়গার ছবি দেখা যাচ্ছে। সেখানে নানান ধরনের খাবার রাখা রয়েছে। আর এরপরই ঘটে মারাত্মক ঘটনা। খাবার খাওয়ার জন্য সেখানে সৃষ্টি হয় বিশাল উত্তেজনা। সকলেই খাবারের প্লেট নেওয়ার জন্য হাতাহাতি করতে থাকেন। তাঁরা এমনভাবে টেবিলের উপর ঝাঁপিয়ে পড়ে, যেন তারা দীর্ঘদিন ধরে অভুক্ত।

এই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, এই ঘটনাটি ঘটেছে পঞ্জাবের লুধিয়ানায়। লুধিয়ানার একটি রিসোর্টে পঞ্জাবের সমস্ত সরকারি স্কুলের শিক্ষকদের নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খোদ পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভাগবন্ত মান।

আর সেখানেই খাবারের জন্য শিক্ষকদের হাতাহাতি, মারামারি শুরু হয়। তারা খাবারের জন্য এমনভাবে হাতাহাতি শুরু করেন, যা দেখে চমকে ওঠেন সকলে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও নিয়ে নানান ধরণের কমেন্ট করা হয়েছে।

ভিডিওতে প্রথমেই দেখা যাচ্ছে খাবার খাওয়ার জন্য হাতাহাতি শুরু করেছেন সকলে। খাবারের জন্য এত লোকের এমন হাতাহাতি করা সচরাচর দেখা যায় না। কিন্তু কেন তারা এমন কাণ্ড ঘটালেন, তা কিছু জানা যায়নি। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয় এই ভিডিও। শিক্ষকদের এমন কাণ্ড দেখে কেউ হাসি সামলাতে পারছেন না। অনেকে আবার বলেছেন যে শিক্ষকরা হয়ত অনেকদিন না খেয়ে রয়েছেন। তাই এমন ঘটনা ঘটিয়ে ফেলেছেন।

Related Articles

Back to top button