ভাইরাল

চলছে অনলাইন ক্লাস, ক্যামেরা বন্ধ না করেই বান্ধবীর সঙ্গে সেক্স পড়ুয়ার, তুমুল ভাইরাল ভিডিও

করোনা পরিস্থিতির ফলে এখন গোটা বিশ্ব প্রায় অনলাইনেই চলছে। করোনা অতিমারির জন্য বন্ধ স্কুল, কলেজও। ফলে পড়াশোনাও চলছে অনলাইনে, জুম কিংবা গুগল মিটের মাধ্যমে। তবে এবার এই অনলাইন ক্লাসের মধ্যেই এক বিপদে পড়লেন এক পড়ুয়া।

অনলাইন ক্লাস করার সময় ক্যামেরা বন্ধ করতেই ভুলে গেলেন এক পড়ুয়া। আর ক্লাস চলাকালীন অবস্থাতেই বান্ধবীর সঙ্গে অন্তরঙ্গ হয়ে পড়লেন ওই পড়ুয়া।

ঘটনাটি ঘটেছে ভিয়েতনামের হো চি মিন-এ। অন্যান্য দিনের মতোই অনলাইনে ক্লাস করাচ্ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। অনলাইন ক্লাস করার সময় সাধারণত নিজেদের ক্যামেরা ও মাইক্রোফোন বন্ধই রাখেন পড়ুয়ারা। কিন্তু এদিন হয়ত কোনও কারণে ক্যামেরা বন্ধ করতে ভুলে যান ওই পড়ুয়া।

আরও পড়ুন- করোনার ডেল্টা ভ্যারিয়েন্টের সঙ্গে লড়তে কতটা কার্যকরী কো-ভ্যাক্সিন? প্রকাশ্যে তৃতীয় পর্যায়ের ট্রায়ালের রিপোর্ট

এরপর তাঁর বান্ধবী তাঁর বাড়িতে এলে তাঁর সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন তিনি। শিক্ষক তো বটেই, ক্লাসের বাকী পড়ুয়ারাও এই ঘটনাটি দেখতে পান। কিছুক্ষণ পর শিক্ষক এই ঘটনা খেয়াল করার পর ধমক দিয়ে বলে ওঠেন, “এটা হচ্ছেটা কী?”

এরপরই হুঁশ ফেরে ওই পড়ুয়ার। ছুটে এসে ক্যামেরা বন্ধ করে দেন তিনি। কিন্তু ততক্ষণে এই গোটা ঘটনার ভিডিও করে নেয় ক্লাসের কয়েকজন ছাত্র। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে যায়।

পরে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ, সেই শিক্ষক ও নিজের সহপাঠীদের উদ্দেশ্যে ক্ষমা চেয়ে চিঠি লেখেন ওই পড়ুয়া। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সকল পড়ুয়াকে সতর্ক করা হয় যাতে অনলাইন ক্লাসের সময় তারা শৃঙ্খলা মেনে চলে। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এও অনুরোধ করা হয় যাতে এই ভিডিওটি শেয়ার করা বন্ধ করা হয়।

Related Articles

Back to top button