ভাইরাল

নীল সিফন শাড়ি পরে ‘টিপ টিপ বর্ষা পানি’-তে শিক্ষিকার তুমুল নাচ! মুহূর্তে ভাইরাল সেই ভিডিও

সোশ্যাল মিডিয়া আসার পর থেকে আমাদের বিনোদন ও মনোরঞ্জনে কোনওরকম অভাব হয় না। শুধু বিনোদনের জন্য নয় আরো বহু গুরুত্বপূর্ণ খবর আমরা বাড়িতে বসে হাতের মুঠোতেই পেয়ে থাকি শুধুমাত্র এই নেট মাধ্যমের জন্য। নেট মাধ্যমে আমরা বহু মানুষের প্রতিভা দেখতে পায়। সেই প্রতিভা নেটিজেনদের ভালো লাগলে তা ভাইরাল হতে বেশি সময় লাগে না।

সম্প্রতি এক শিক্ষিকার একটি ভিডিও একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে পড়ুয়াদের সামনে পাতলা সিল্কের শাড়ি পড়ে শিক্ষিকা জনপ্রিয় ‘টিপ টিপ বর্ষা পানি’ গানে কোমর দুলিয়ে নাচ করছেন। পড়ুয়ার ম্যাডামের সেই নাচ মোবাইলে ভিডিও করেছে। বেশ মনোরঞ্জন পরিবেশ সৃষ্টি করে দিয়েছে এই শিক্ষিকা সকলের মধ্যে।

পরবর্তীতে বেশ কিছু ছাত্রীকেও শিক্ষিকার সঙ্গে নাচতে দেখা গেছে। আমাদের দেশে ছাত্র-ছাত্রী এবং শিক্ষক-শিক্ষিকার সম্পর্ক খুব সুন্দর। যদিও কিছু কিছু ক্ষেত্রে তার ব্যতিক্রম লক্ষ্য করা যায়। কিন্তু এই শিক্ষিকার আবেদনময়ী ডান্স সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। 

master M M Z video নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়। তারপর ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। তবে কিছু নেটিজেন পড়ুয়াদের সামনে শিক্ষিকার নাচ নিয়ে নিন্দা করেছেন। কিন্তু একাংশ বলেছেন, পড়াশোনা সঙ্গে পড়ুয়াদের বিনোদনের দিকটিও দেখছে এমন শিক্ষিকা বলতে গেলে খুবই কম দেখা যায়।

Related Articles

Back to top button