ভাইরাল

ক্লাসরুমের মধ্যে হিন্দি গানে জমিয়ে নাচ শিক্ষিকার, সুন্দরী শিক্ষিকার নাচের তালে মজল নেটবাসীও, মুহূর্তে ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে নানান সময় নানান ধরণের ভিডিও সামনে আসে আমাদের। কখনও কোনও ভিডিও আমাদের আনন্দ দেয়, তো কখনও আবার কোনও ভিডিও দেখে আমরা একটু আবেগপ্রবণ হয়ে পড়ি। আবার কোনও ভিডিও দেখে তা আমরা বেশ উপভোগও করি। এমনই একটি ভিডিও ভাইরাল হল সম্প্রতি।

শিক্ষক-শিক্ষিকাদের সঙ্গে পড়ুয়াদের বরাবরই একটা শ্রদ্ধা ও স্নেহের সম্পর্ক রয়েছে। তবে সময়ের সঙ্গে সঙ্গে শিক্ষিকা ও পড়ুয়াদের সম্পর্ক কিছুটা শিথিল হয়ে গিয়েছে বলা যায়। এই বাস্তব উদাহরণ হল সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিও।

ভাইরাল হওয়া এই ভিডিওতে এক স্কুল শিক্ষিকাকে হিন্দি গানে জমিয়ে কোমর দোলাতে দেখা গেল। দিয়া মির্জার গান ‘বিন্দিয়া চমকে চুড়ি খনকে’ একসময় বেশ জনপ্রিয় হয়ে ওঠে। সেই গানেই নৃত্য পরিবেশন করতে দেখা গেল ওই শিক্ষিকাকে। সম্ভবত, স্কুলের কোনও অনুষ্ঠানে এই নৃত্য পরিবেশনা করেন তিনি।

এই শিক্ষিকার আসল পরিচয় যদিও জানা যায়নি। তবে তাঁর এই নাচের বেশ প্রশংসা করেছেন নেটিজেনরা। সুন্দরী এই শিক্ষিকার নাচে মজেছে নেটবাসীরা। তবে একদিক যেমন নিজের এই নাচের জন্য প্রশংসা কুড়িয়েছেন শিক্ষিকা, তেমনই আবার নেটিজেনদের একাংশ তাঁর এই নাচের সমালোচনাও করেছেন অনেকেই।

বলা যায়, নেটিজেনদের একাংশ শিক্ষিকার এই নাচ ভালোভাবে গ্রহণ করলেও, অন্য এক অংশ কিন্তু মোটেও তা ভালোভাবে নেয়নি। এই নিয়ে তর্ক-বিতর্কও হয়েছে ঢের। অনেকেই আবার শিক্ষিকার এই নাচের জন্য স্কুল কর্তৃপক্ষের হস্তক্ষেপের দাবীও তুলেছেন।

Related Articles

Back to top button